Home » চলচ্চিত্র » কাটছাট ছাড়াই ‘হিরো দ্য সুপারস্টার’
shakib

কাটছাট ছাড়াই ‘হিরো দ্য সুপারস্টার’

Share Button

ঢাকা:-

কোন রকম কাটছাট ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলো শাকিব খান প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘হিরো দ্য সুপারস্টার’। গত ১০ জুলাই ছাড়পত্রের সনদপত্র হাতে পেয়েছেন ছবিটির পরিচালক বদিউল আলম খোকন।  রোজার ঈদে মুক্তি পেতে যাওয়া বড় বাজেটের এ ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও ববি। এবারই প্রথম এই তিন তারকাকে এক ফ্রেমে পাওয়া যাবে। এ ছাড়াও আছেন উজ্জ্বল, নূতন, আলীরাজ, মিশা সওদাগর, ইলিয়াস কোবরা প্রমুখ।  ছবিটির চিত্রায়ন হয়েছে থাইল্যান্ডের ব্যাংকক ও পাতায়ায়। shakib-hero

এটা বড় বাজেট ও বড় পরিসরের চলচ্চিত্রG এ প্রসঙ্গে শাকিব খান বলেন, হিরো দ্য সুপারস্টার দৃশ্যায়নের জন্য ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক অ্যালেক্সা ক্যামেরা। পোস্ট প্রোডাকশনের কাজ হয়েছে থাইল্যান্ডে। আশা করছি, এবারের ঈদের হিট ছবি হবে এটি।’  শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের পরিবেশনায় মুক্তি পাচ্ছে ‘হিরো দ্য সুপারস্টার’। পরিচালক বদিউল আলম খোকন জানান, ‘কাটছাট ছাড়াই সেন্সর ছাড়পত্র পাওয়ায় আমরা বেশ খুশি। আশা রাখি, শতাধিক প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিতে পারবো। দর্শকরা প্রেক্ষাগৃহে বসে পরিপূর্ণ বিনোদন পাবেন ছবিটি দেখলে।   এ ছবিতে নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন আরমান।

‘হিরো দ্য সুপারস্টার’ ছবিতে গান রয়েছে মোট পাঁচটি। এগুলোর কথা লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সুর ও সঙ্গীতায়োজন করেছেন আলী আকরাম শুভ ও শওকত আলী ইমন। গান গেয়েছেন এসআই টুটুল, আসিফ, রমা, রূপম, মিমি, মুন, পলাশ ও পুলক।

hero

Check Also

dhaka international film festival

পঞ্চদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

মিডিয়া খবর :- ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ স্লোগান নিয়ে বৃহস্পতিবার থেকে রাজধানীতে শুরু …

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares