Home » Uncategorized » ফেরদৌসের সঙ্গে শায়লা সাবির অভিষেক

ফেরদৌসের সঙ্গে শায়লা সাবির অভিষেক

Share Button

ঢাকা:-

আই সেরা নাচিয়ে প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা শায়লা সাবি।  তার নাচ আর চোখেমুখের অসাধারণ অভিব্যক্তি লক্ষ্য করেই বিচারকের দায়িত্বে থাকা ফেরদৌস তাকে বলেছিলেন, এই মেয়ে, অভিনয় করতে চাও? আমার সঙ্গে ছবি করবে? অপ্রত্যাশিত আনন্দ চেপে সেদিন কেবল মাথা নেড়ে তার কথায় সায় দিয়েছিলেন শায়লা সাবি। জানতেন না আসলেই কখনও সত্যি হবে কিনা তার এ স্বপ্ন। তক্ষুণি ফোনে মাকে জানালেন। এ ঘটনার মাত্র কয়েক মাসের ব্যবধানে সত্যিকারেই বাস্তব রূপ নিলে তার স্বপ্ন। কেবল অভিনেত্রী নয় রীতিমতো দুই বাংলায় নন্দিত সেই ফেরদৌসের বিপরীতেই ‘প্রিয়া তুমি সুখী হও’ ছবিতে নায়িকা হিসেবে রূপালি পর্দায় অভিষেক ঘটালেন ইতোমধ্যেই মিডিয়ায় সাড়া জাগানো শায়লা সাবি। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় গীতালি হাসান পরিচালিত ‘প্রিয়া তুমি সুখী হও’ ছবিতে তার সহঅভিনয়শিল্পী হিসেবে আরও আছেন সুচরিতা এবং সোহেল রানা। আগামী কোরবানির ঈদে যমুনা ব্লকবাস্টার এবং বলাকা সিনেমা হলসহ দেশের শীর্ষস্থানীয় প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। একই সময়ে টেলিভিশন ওয়ার্ল্ড প্রিমিয়ারে চ্যানেল আই-এ দেখানো হবে এটি। এ প্রসঙ্গে শায়লা সাবি বলেন, মঞ্চ এবং নিজের শহর টাঙ্গাইলসহ রাজশাহী ও অন্যান্য শহরে নানা অনুষ্ঠানে অভিনয় আগেও করেছি। নাটকও করেছি। কখনও ভাবিনি চলচ্চিত্রে অভিনয় করবো। খুব ভালো লাগছে। ছবির গল্পটি অসাধারণ। চরিত্রটিও কিছুটা ভিন্ন ধরনের। মনপ্রাণ ঢেলে কাজ করেছি। আশা করি দর্শকদেরও ভাল লাগবে।

উল্লেখ্য, ইতোমধ্যে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় আকরাম খানের পরিচালনায় ‘ঘাসফুল’ শিরোনামে আরও একটি ছবিতে অভিনয় করেছেন শায়লা সাবি। এছাড়া অতি অল্প সময়ের ভেতর প্রায় এক ডজন টেলিফিল্ম এবং গোটা চারেক নাটকেও নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন সম্ভাবনাময়ী এই অভিনেত্রী।

Check Also

sim

মোবাইল নম্বর এক রেখে অপারেটর পরিবর্তন

মিডিয়া খবর:- নম্বর ঠিক রেখে মোবাইল ফোন অপারেটর পরিবর্তন তথা এক সিমেই সব অপারেটরের সুবিধা …

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান

মিডিয়া খবর :- প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানে জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares