Home » চলচ্চিত্র » শিশুদের নিয়ে নির্মিত চলচ্চিত্র আমরা করবো জয়
amra

শিশুদের নিয়ে নির্মিত চলচ্চিত্র আমরা করবো জয়

Share Button

ঢাকা:-

বর্তমান সময়ের শিশু কিশোররা এক প্রকার বন্দী জীবন জাপন করছে। অনেকেই আবার ইংলিশ মিডিয়াম পড়ুয়া শিশু কিশোররা বাংলাকে অগ্রাহ্য করছে। এবং পাঠ্য বই ছাড়া অন্য কোনো কিছু সম্পর্কে তারা ধারণা রাখছে না। তারা ৫২ ও ৭১ এর কথা জানেনা। এবং তারা বন্দী জীবন জাপনে অবস্থ্য হয়ে এক প্রকার অসুস্থ্য হয়ে পড়ছে। এবং তাদের বাবা-মা এই বিষয় গুলো খেয়াল রাখছে না। যা আগামী দিনে আমাদের দেশের খারাপ প্রভাব ফেলতে পারে। এমন একটি রোমাঞ্চকর গল্প নিয়ে তৈরী হল শিশুদের নিয়ে নির্মিত ভৌতিক চলচ্চিত্র আমরা করবো জয়।

“আমরা করবো জয়” চলচ্চিত্রটি হল বাংলাদেশের সর্ব প্রথম শিশুদের নিয়ে নির্মিত ভৌতিক চলচ্চিত্র। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আহসান সারোয়ার ও চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান রুবেল। এ চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনা ও কন্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার ও শামিম আলম বুলেট। এবং শিশুদের মধ্যে কন্ঠ দিয়েছেন সাদাফ, চন্দন ও কাকন।amra-2

কাহিনী সংক্ষেপঃ স্কুল পড়ুয়া এক বন্ধুর রেডিও তে গল্প বলাকে কেন্দ্র করে বাকিদের মনে নানা কৌতুহল সৃষ্টি হয়। এক বন্ধুর সিদ্ধান্তে ও তাদের স্কুলের এক শিক্ষক ও তাদের এক বন্ধুর বড় ভাইয়ের সাহাজ্যে তারা যাত্রা করে ভয়ঙ্কর ও নিষিদ্ধ রাজবাড়ির উদ্দেশ্যে। সেখানে তারা নানা ধরণের অদ্ভূত ঘটনার মুখোমুখি হতে থাকে এবং সাইন্সের সূত্রের সাথে মেলাতে থাকে ভুতের সকল কার্জকলাপ। পরবর্তীতে তারা ক্রমেই বুঝতে পারে যে ত্রিমাত্রিক কিছুর উপস্থিতি সেখানে আছে যা তাদের শেষ করে দিতে চায়। একে একে তারা খুলতে থাকে ভয়াবহ সকল রহস্যের দ্বার। এবং এ বাড়ি থেকে বেঁচে বের হয়ে আসা তাদের জন্য অসম্ভব হয়ে পরে। তারা কি পারবে বেঁচে বের হতে ???

চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে ব্ল্যাকশাইন প্রডাকশন হাউসের ব্যানারে। এ চলচ্চিত্রে দেখা যাবে আহসান সাদাফ, আহসান সাজিদ, আকিব হায়দার, অকিক অর্ণব, নিপা আখতার, কনিকা এর মতো কিছু কিশোর-কিশোরিদের।এবং তাদের সাথে দেখা যাবে তাপশ কুমার, আজ্রুল ইসলাম, ইফতি আহমেদ এর মতো কিছু নতুন মুখকে।

চলচ্চিত্র সঙ্ক্রান্ত কিছু তথ্যঃ ১) এ চলচ্চিত্রে অত্যাধনিক ব্ল্যাক ম্যাজিক সিনেমা ক্যামেরা ব্যাবহার করা হয়েছে। ২) এ চলচ্চিত্রে থ্রি-ডাইমেনশন সাউন্ড ইফেক্ট ব্যাবহার করা হয়েছে। ৩)এই ঈদ-উল-ফিতার এ প্রকাশিত হচ্ছে এ চলচ্চিত্রের গানের অডিও সিডি। ৪) চলচ্চিত্রটির মুক্তির সম্ভব্য দিন ঈদ-উল-আজহা। ৫) এ চলচ্চিত্রের এক্সক্লুসিভ ট্রেইলার আসছে ঈদ-উল ফিতারের পর।

amra-1

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares