Home » টিভি চ্যানেল » পরীক্ষামূলক সম্প্রচারে যমুনা টিভি!
1980114_625429290870913_147501229_o

পরীক্ষামূলক সম্প্রচারে যমুনা টিভি!

Share Button

ঢাকা: আজ সন্ধ্যা ৬টা থেকে পরীক্ষামূলক সম্প্রচার শুরু হয়ে গেল যমুনা টেলিভিশনের। খুব শীঘ্র পূর্ণাঙ্গ সম্প্রচারে যাবে যমুনা টিভি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পরীক্ষামূলক সম্প্রচারে মূলত চ্যানেলটি সম্পর্কে দর্শকদের একটা ধারণা দেবার চেষ্টা করা হবে। যমুনা টেলিভিশন কেমন হবে, কোন ধরণের সংবাদ আর অনুষ্ঠান প্রচারে চ্যানেলটি গুরুত্ব দেবে- তা তুলে ধরা হবে। এক ঘণ্টার প্রমোশনাল দিয়ে সাজানো হয়েছে পরীক্ষামূলক সম্প্রচারের এই আয়োজন।  রিপোর্টারদের পরিচিতি ছাড়াও থাকছে অনুষ্ঠান সম্পর্কিত নানা ধরনের প্রচারণা। যমুনা টেলিভিশনের বার্তা প্রধান হিসেবে রয়েছেন জাকারিয়া কাজল। অনুষ্ঠান প্রধানের দায়িত্বে রয়েছেন সুপণ রায়।

যমুনা টেলিভিশন তাদের যাবতীয় প্রস্ততি সম্পন্ন করেছে। পূর্ণাঙ্গ সম্প্রচারে প্রতিদিন চ্যানেলটি দুই ঘণ্টা্র একটি মর্ণিং শো প্রচার করবে। থাকবে শোবিজ টুডে নামের চলচ্ছিত্র বিষয়ক একটি প্রতিদিনের অনুষ্ঠান। মেইড ইন বাংলাদেশ, অনুসন্ধান বিষয়ক অনুষ্ঠান ছাড়াও নিয়মিত সংবাদের পাশাপাশি থাকছে বিজনেস, স্পোর্টস ও আন্তর্জাতিক । বিশ্বস্থ সুত্রে জানা গেছে হঠাৎ করেই যে কোন দিন চলে আসতে পারে পূর্ণাঙ্গ সম্প্রচারে। এমনকি আগামী ২৬ মার্চেও চলে আসতে পারে চ্যানেলটি।

Check Also

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares