Home » টেলিভিশন » বারো বছরে জনপ্রিয় চ্যানেল এনটিভি
ntv

বারো বছরে জনপ্রিয় চ্যানেল এনটিভি

Share Button

ঢাকা:-

আজ ৩ জুলাই এনটিভি এগারো বছর পূর্ণ করে বারো বছরে পদার্পণ করল। ‘সময়ের সাথে আগামীর পথে’ শ্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই চ্যানেলটির যাত্রা শুরু হয়েছিল। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ জুলাই রাত ১২ টা ০১ মিনিটে এনটিভি’র স্টুডিও থেকে কেক কাটার অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হয়।  উক্ত অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যম ব্যক্তিত্বদের পাশাপাশি উপস্থিত ছিলেন দেশের রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন অঙ্গনের লোকজন।

দুপুর ২ টা ৩৫ মিনিটে এনটিভি’র স্টুডিও থেকে সরাসরি সম্প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘১২ বছরে এনটিভি’। মোহাম্মদ শাহাবুদ্দিনের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আব্দুন-নূর-তুষার। গণমাধ্যম বিষয়ক এই আলোচনা অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন শিল্পী হাশেম খান, কথা সাহিত্যিক সেলিনা হোসেন, গণমাধ্যম বিশ্লেষক মোহাম্মদ জাহাঙ্গীর, শিল্পী ও সাংবাদিক সাদিয়া আফরিন মল্লিক, নাট্য ব্যক্তিত্ব লাকী ইনাম ও চিত্রনায়ক ফেরদৌস। রাত ৯টায় প্রচার হবে প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ নাটক ‘না চাহিলে যারে পাওয়া যায়’। সাগর জাহানের রচনায় নাটকটি পরিচালনা করে ছেন রতন রিপন। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আফরান নিশো, নূসরাত ইমরোজ তিশা, মৌরি সেলিম, শাহনেওয়াজ রিপন প্রমুখ।

উল্লেখ্য এটি বাংলাদেশের জনপ্রিয়তম চ্যানেলের মধ্যে একটি। চ্যানেলটির চেয়ারম্যান ও বর্তমান ব্যবস্থাপনা পরিচালক (২০১১) মোসাদ্দেক আলী ফালু।চ্যানেলটি সংবাদ, শিক্ষামূলক অনুষ্ঠান, নাটক, রাজনৈকিত অনুষ্ঠান দেখিয়ে থাকে। সেপ্টম্বর ২০১১ সালে এনটিভি বাংলাদেশের প্রথম টিভি চ্যানেল হিসেবে আইএসও সনদ লাভ করে। ২০০৭ সালের ২৬ শে ফেব্রুয়ারী সকাল সাড়ে ১০ টায়, এনটিভি যে ভবনটিতে অবস্থিত, তাতে আগুন লেগে যায়। এতে করে চ্যানেলটির সম্প্রচার সাময়িকভাবে বন্ধ হয়ে যায়।

 

Check Also

moushumi, riaz, badhon

১০ টেলিফিল্ম ঈদে চ্যানেল আইয়ে

মিডিয়া খবর:-  ঈদুল আযহায় ৭ দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ আয়োজন সব টিভিতে। এবারের ঈদ আয়োজনে ছয়দিনে চ্যানেল …

nisho, ferdous

গেম শোর উপস্থাপনায় ফেরদৌস-নিশো

মিডিয়া খবর :- সাতপর্বের ঈদের বিশেষ সেলিব্রেটি গেম শো ‘লাক বাই চান্স’ উপস্থাপনা করলেন চিত্রনায়ক ফেরদৌস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares