Home » সোশ্যাল মিডিয়া » নালায় ফেলে যাওয়া সদ্যজাত শিশুকে বাঁচালেন চবি শিক্ষার্থী তানজিনা উর্মী
1553542_10200626926434701_1402482557_o

নালায় ফেলে যাওয়া সদ্যজাত শিশুকে বাঁচালেন চবি শিক্ষার্থী তানজিনা উর্মী

Share Button

ফেসবুক থেকে:-

ফুটফুটে পরীর মতো এক শিশুকে নালায় ফেলে গেছে কোন পাষন্ড মা। বয়স মাত্র একদিন, অতটুকুন মানব শিশু, নালার দূর্গন্ধ সইবে কেমন করে! শিশুটি কেঁদে উঠলে টের পায় পাশেই কর্মরত ময়লাঅলা! আর পৃথিবীতে আসা নতুন এ অতিথির সংবাদ ময়লাঅলা থেকে যায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী তানজিনা উর্মীর কানে। সঙ্গে সঙ্গে আরেক বন্ধুকে সাথে নিয়ে চট্টগ্রামের ২ নং গেটের মেয়রগলি থেকে শিশুটিকে বাঁচাতে ওরা ছুটে যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।

ডাক্তারদের তত্ত্ববধানে শিশুটি একটু সুস্থ হয়ে উঠলে ওকে কোলে নিয়ে তানজিনা ফেসবুকে একটি ছবি আপডেট করেন। শিশুটিকে বাঁচাতে বন্ধুদের সহায়তার কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করে তানজিনা বলেন, অশেষ ধন্যবাদ ময়লাওয়ালা, ওমর, বর্ষন; যারা আমাকে অনেক সাহায্য করেছে বাচ্চাটাকে বাঁচাতে। ওর নাম দিয়েছি নিধি। সবাই দোয়া করবেন নিধির জন্যে। আপনাদের জানাশুনা কেউ দত্তক নিতে চাইলে যোগাযোগ করুন।

তানজিনা তার ছবিটির কমেন্টেসে আরো উল্লেখ করেন, এভাবে কতো শিশু যে মারা যাচ্ছে, আমরা তার খবর পাই না। আল্লাহর অশেষ কৃপা যে আমার ভাগ্য হয়েছে, সব না হলেও একটা শিশুকে বাঁচানোর।

ছবিটি প্রকাশ হবার পর সেটি ফেসবুকের মাধ্যমে জনে জনে শেয়ার হতে থাকে। ঘটনাটিতে মুগ্ধ হয়ে একজন মন্তব্য করেন, অনেক প্রার্থনা নিধির জন্য; জন্মের পর পরই নোংরা বিষাদকে ঝেড়ে ফেলা এমন বিস্ময়কর অপার্থিব ভালোবাসা খুব খুব কম মানুষ পায়।

সুত্র:- (www.facebook.com/tanzina.urmee)

Check Also

mahi

বন্ধ জাজের ইউটিউব চ্যানেল

মিডিয়া খবর:- বাংলাদেশের অন্যতম বড় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল কপিরাইট জটিলতায় বন্ধ হলো। …

messenger video call

বাংলাদেশেও ফেসবুক অ্যাপস্ মেসেঞ্জারে ভয়েস-ভিডিও কল

মিডিয়া খবর:- বাংলাদেশের গ্রাহকরা এখন থেকে ফেসবুকের টেক্সট মেসেজিং অ্যাপস্ মেসেঞ্জার ব্যবহার করে ভয়েস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares