Home » চলচ্চিত্র » মিমের ডায়েট কন্ট্রোলে পরিচালকদের মাথায় হাত
mediakhabor.com,-meem

মিমের ডায়েট কন্ট্রোলে পরিচালকদের মাথায় হাত

Share Button

ঢাকা:-

চিকিৎসকের নির্দেশে পুরো দুই সপ্তাহ  বেড রেস্ট-এ থাকতে হবে এই সময়ের ব্যস্ততম নায়িকা ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে। তাই এ সময়টাতে তার সব কাজ বন্ধ। বিএফডিসিতে তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্ম পাতার জল’ ছবির শুটিং চলাকালীন শারীরিকভাবে দুর্বল থাকার কারণে গত বুধবার রাত আটটার দিকে মাথা ঘুরে পড়ে যান মিম। অতিরিক্ত ডায়েট কন্ট্রোলের কারণে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন বিদ্যা সিনহা মিম। 

তাৎক্ষনিকভাবে তাকে দ্রুত চিকিৎসা দেয়া হলেও পরিচালককে শুটিং বন্ধ করে দিতে হয়। মিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার বিস্তারিত বর্ণণা দিয়ে বলেন, পারিবারিক চিকিৎসকের নির্দেশে আমাকে পুরো দুই সপ্তাহ বেড রেস্ট-এ থাকতে হবে। কোনভাবেই কাজ করা যাবেনা। দুই সপ্তাহ পর যদি সুস্থ হই তখন হয়তো নতুন কোন কাজ করার বিবেচনা করবো। মিমের মা ছবি সাহা এ প্রসঙ্গে বলেন, শারীরিকভাবে ফিট থাকতে গিয়ে মিম গত বেশ কয়েকমাস ধরে খাওয়া দাওয়া একেবারেই কমিয়ে দিয়েছে। নিষেধ করা সত্ত্বেও দুই মাস ধরে মিম ডায়েট কন্ট্রোলের মাত্রাটা বাড়িয়ে দেয়। যে কারণে বেশ দুর্বল হয়ে পড়েছে সে। এই দুর্বলতা কাটিয়ে উঠতে হলেও বেশ কিছুদিন সময় লেগে যাবে। এই মুহুর্তে কঠিন কোন কাজই তাকে দিয়ে করানো যাবেনা। তাই আপাতত চিকিৎসকের নির্দেশে তাকে বাসাতেই পুর্ণাঙ্গ বিশ্রামে থাকতে হচ্ছে।

এ কারণেই কয়েকজন নির্মাতা বিপদে পড়ে গেছেন। মিমের হঠাৎ এই অসুস্থতার কারণে আগামীকাল থেকে শুটিং শুরু হতে যাওয়া অনন্য মামুন পরিচালিত ‘ব্ল্যাকমেইল’ ছবির কাজ সাময়িকভাবে বন্ধ হয়ে গেছে। অন্যদিকে তানিয়া আহমেদ পরিচালিত ইমপ্রেস প্রযোজিত ‘গুডমর্নিং লন্ডন’ ছবির কাজেরও পরিকল্পনা আপাতত স্থগিত রয়েছে। উল্লেখ্য, মিম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘তারকাঁটা’। এটি পরিচালনা করেছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। এদিকে আগামী মাসের শেষ দিকে অভিনয়শিল্পী তানিয়া আহমেদ পরিচালিত প্রথম সিনেমা ‘গুডমর্নিং লন্ডন’-এর কাজ করার কথা রয়েছে বলে জানান ছবি সাহা।

Check Also

Nirob-Priyanka

নিরব ও প্রিয়াঙ্কার হৃদয় জুড়ে

মিডিয়া খবর:- খুব শীঘ্রই ‘হৃদয় জুড়ে’ সিনেমার কাজ শুরু করবেন নিরব। ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশনের প্রথম …

Crime-Road

সারাদেশে মিলনের ক্রাইম রোড

মিডিয়া খবর:- আগামীকাল ২৪ মার্চ সারাদেশে মুক্তি পাবে ‘ক্রাইম রোড’। সিনেমাটির নির্মাতা সায়মন তারিক। অ্যাকশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares