Home » ইভেন্ট » উদীচীতে কামাল লোহানীর জন্মবার্ষিকী
mediakhabor,-udichi

উদীচীতে কামাল লোহানীর জন্মবার্ষিকী

Share Button

ঢাকা:-

গানে, নাচে ও আবৃত্তিতে সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাংবাদিক ও বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি কামাল লোহানীর ৮০তম জন্মবার্ষিকী উদযাপন করলো উদীচী। ২৬ জুন বৃহস্পতিবার ৮০ বছর পূর্ণ করে ৮১ বছরে পা রেখেছেন কামাল লোহানী। 

দিনটি উদযাপন উপলক্ষে ২৬ জুন সন্ধ্যা সাড়ে ছয়টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী আয়োজন করে এক আনন্দ অনুষ্ঠানের। 

কামাল লোহানী মঞ্চে উপস্থিত হওয়ার পর ‘আগুনের পরশমনি ছোঁয়াও প্রাণে’ গানটি দলীয়ভাবে পরিবেশন করে উদীচী’র শিল্পীরা। অনুষ্ঠানের শুরুতেই কামাল লোহানীর সংক্ষিপ্ত জীবনী পাঠ করেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মাহমুদ সেলিম। এরপর জন্মদিনের গানের সাথে নাচের মাধ্যমে কামাল লোহানীকে অতিথি সারি থেকে মঞ্চে বরণ করে নেয়া হয়। 

এরপর সংগঠনের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন উদীচী কেন্দ্রীয় সাধারণ সম্পাদক প্রবীর সরদার। স্বাগত বক্তব্যের পর উদীচী’র পক্ষ থেকে কামাল লোহানীকে উত্তরীয় প্রদান করেন উদীচী ঢাকা মহানগর সংসদের সভাপতি কাজী মোহাম্মদ শীশ। এরপর বিভিন্ন রাজনৈতিক, সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন থেকে কামাল লোহানীর জন্মদিনে শুভেচ্ছা জানানো হয়।

Check Also

digital-fair

ঢাকায় ৬ দিনব্যাপী প্রযুক্তি পণ্যের মেলা

মিডিয়া খবরঃ- ‘দ্য অনলি ওয়ে টু ফ্লাই’ স্লোগানকে সামনে রেখে বড় পরিসরে দেশের বৃহত্তম কম্পিউটার …

misha sawdagor

মিশা সওদাগর লড়বেন সভাপতি পদে

মিডিয়া খবর:- ২০১৭ সালের ফেব্রুয়ারিতে শেষ হয়ে যাবে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচিত বর্তমান কমিটির দায়িত্ব। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares