Home » চলচ্চিত্র » বাপ্পী-ববির আই ডোন্ট কেয়ার
boby

বাপ্পী-ববির আই ডোন্ট কেয়ার

Share Button

ঢাকা:-

ঈদে মুক্তি পাচ্ছে মোহাম্মদ হোসেনের পরিচালনায় চলচ্চিত্র আই ডোন্ট কেয়ার। ইতোমধ্যেই সিনেমাটি মুক্তির সব ধরনের প্রস্তুতি শেষ করেছে ছবি প্রযোজনা সংস্থা। ছবিটি চলচ্চিত্র সেন্সর বোর্ডে দেয়ার পর মোহাম্মদ হোসেন চলচ্চিত্র সাংবাদিকদের আমন্ত্রণ জানিয়ে তার ছবিটি ঈদে মুক্তি দেয়ার আনুষ্ঠানিক ঘোষণা দেন।

মোহাম্মদ হোসেন বলেন, নতুন প্রজন্মের দর্শকদের কথা মাথায় রেখেই আমি নির্মাণ করেছি ডিজিটাল চলচ্চিত্র ‘আই ডোন্ট কেয়ার’। স্যাটেলাইট, ইন্টারনেট কিংবা ইউটিউবে যারা বিনোদন খোঁজেন তাদের চাহিদার সঙ্গে সঙ্গতি রেখেই আমি ‘আই ডোন্ট কেয়ার’ ছবিটিকে আধুনিক সাজে সাজিয়েছি, যা সব বয়সী দর্শকের বিনোদন পিপাসা মেটাবে। তিনি বলেন, ‘আই ডোন্ট কেয়ার’ ছবিতে নবীন তারকাদের পাশাপাশি রয়েছেন জনপ্রিয় প্রতিষ্ঠিত শিল্পীরা। ছবির প্রতিটি অংশে রয়েছে হাসি, কান্না, নাটকীয়তা আর বর্ণিল বিনোদন সম্ভার, যা ঈদের মতো বড় উৎসবে রাঙিয়ে তুলবে বলে আমি আশাবাদী। গ্রামীণ কথাচিত্রের ব্যানারে নির্মিত ‘আই ডোন্ট কেয়ার’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি, ববি, নিপুণ, শেখ হোসেন আদনান (আদি), নতুন, আলীরাজ, প্রবীর মিত্র, আমির সিরাজী, শিবা শানু, ইলিয়াস কোবরা, জাদু আজাদ, আফজাল শরীফ, কাবিলা ও মিশা সওদাগর। ‘আই ডোন্ট কেয়ার’-এর কাহিনী সংলাপ আবদুল্লাহ জহির বাবু, চিত্রগ্রহণে আসাদুজ্জামান মজনু, সংগীতে শওকত আলী ইমন, আহমেদ হুমায়ূন ও অদিত, সম্পাদনায় তৌহিদ হোসেন চৌধুরী, নৃত্যে মাসুম বাবুল, অ্যাকশনে চুন্নু, স্থিরচিত্রে আলতাফ হোসেন চৌধুরী।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares