Home » ইভেন্ট » ভাসাবির ঈদ ফ্যাশন শো
vasabi

ভাসাবির ঈদ ফ্যাশন শো

Share Button

ঢাকা:-

ভাসাবির ঈদ ফ্যাশন শো’। সম্প্রতি রাতে  গুলশানে  নিজস্ব শোরুমে দেশের শীর্ষস্থানীয় র‌্যাম্প মডেলদের অংশগ্রহণে এ মনোজ্ঞ ফ্যাশন শো’র অনুষ্ঠিত হয়। দেশের চলচ্চিত্র, টেলিভিশন ও সঙ্গীতাঙ্গানের তারকা শিল্পীদের উপস্থিতিতে ভাসাভি ঈদ ফ্যাশন শো’র উদ্বোধন করেন ভাসাভির ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান।
রাজু ও নাহিদের কোরিওগ্রাফিতে বর্ণাঢ্য আয়োজনে সুতি, সিল্কসহ ঈদের এক্সক্লুসিভ কালেকশন প্রদর্শিত হয়। মুসলমানদের সবচেয়ে বড় উৎসব ঈদকে উপলক্ষে আয়োজিত এ শোতে ঈদের আনন্দ ও পবিত্রতার দিকে লক্ষ্য রেখে উজ্জল রঙকেই প্রধান্য দেয়া হয়েছে। এর মধ্যদিয়ে তুলে ধরা হয় আবহমান বাংলার নানা রূপ ও বৈচিত্র্য।
লাইভ ঈদ ফ্যাশন শো উদ্বোধনকালে শুভেচ্ছা বক্তব্যে কামাল জামান বলেন, ভাসাভি ফ্যাশনস দেশের মানুষের চাহিদার কথা বিবেচনা করে দেশীয় ঐতিহ্যবাহী পোশাকের পাশাপাশি অভিজাত শ্রেণীর ক্রেতারা ঈদে বিদেশের পরিবর্তে যেন দেশেই কেনাকাটা করতে পারেন, তার দিকে লক্ষ্য রেখে এক ছাদের নিচে বিশ্বের বিভিন্ন বিখ্যাত ব্র্যান্ডের পোশাক ও অন্যান্য সামগ্রী সংগ্রহ করে ক্রেতাদের কাছে পৌঁছে দিচ্ছে। তিনি বলেন, ক্রেতারা যাতে বিড়ম্বনায় না পড়েন, দেখেশুনে পছন্দের পোশাক ও পণ্য কিনতে পারেন সেজন্য একটু আগেভাগেই ঈদ কালেকশন উন্মুক্ত করা হয়েছে। এবারের ঈদে অন্যবারের চেয়ে অনেক বেশি কালেকশন রয়েছে। তাছাড়া এবারের কালেকশনে ভিন্নতাও আনা হয়েছে।

Check Also

digital-fair

ঢাকায় ৬ দিনব্যাপী প্রযুক্তি পণ্যের মেলা

মিডিয়া খবরঃ- ‘দ্য অনলি ওয়ে টু ফ্লাই’ স্লোগানকে সামনে রেখে বড় পরিসরে দেশের বৃহত্তম কম্পিউটার …

rikshawala

কেউ আমার রিস্কায় উঠতে চায় না

মিডিয়া খবরঃ-     : সাজেদুর রহমান :   মধ্যদুপুর গাজীপুর চৌরাস্তার মোড়। প্রখর রৌদ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares