Home » নিউজ » টেলিভিশন কর্তাদের সঙ্গে মেয়র
mayor

টেলিভিশন কর্তাদের সঙ্গে মেয়র

Share Button

মিডিয়া খবর :-

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক সুন্দর নগরী গড়তে টেলিভিশন চ্যানেলের প্রধান নির্বাহী ও দায়িত্বশীলদের পরামর্শ নিলেন। সোমবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ডিএনসিসি আয়োজিত এক মতবিনিময় সভায় মেয়র বিভিন্ন টেলিভিশন চ্যানেলের প্রধান নির্বাহীদের পরামর্শ শোনেন। সভায় মেয়র তার দায়িত্বকালে গৃহীত নানা পদক্ষেপ এবং স্বল্প-মধ্য ও দীর্ঘমেয়াদী বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন।
মেয়রের একার পক্ষে নগরী সুন্দর রাখা সম্ভব নয় একথা উল্লেখ করে নাগরিক সচেতনতা বাড়াতে প্রচারণার জন্য টেলিভিশন চ্যানেলগুলোর কাছে বিনাঅর্থে এক মিনিট সময় প্রার্থনা করেন মেয়র। তবে বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক হারুন অর রশিদ ছাড়া অন্যরা এ ব্যাপারে সম্মতি জ্ঞাপন করেননি। পরে মেয়র বিষয়টি নিয়ে আগামীতে টেলিভিশন চ্যানেলের মালিকদের সঙ্গে বৈঠকে বসার প্রত্যাশা ব্যক্ত করেন।
 
মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য দেন একুশে টিভির প্রধান নির্বাহী মঞ্জুরুল আহসান বুলবুল, চ্যানেল আইয়ের প্রধান নির্বাহী শাইখ সিরাজ, মাছরাঙা টেলিভিশনের প্রধান নির্বাহী ফাহিম মুনয়েম, ইন্ডিপেনডেন্ট টিভির প্রধান নির্বাহী এম শামসুর রহমান, একাত্তর টেলিভিশনের প্রধান নির্বাহী সামিয়া জামান, সময় টিভির প্রধান নির্বাহী আহমেদ জুবায়ের, দীপ্ত টিভির প্রধান নির্বাহী উরফি আহমেদ, আর টিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, এসএ টিভির প্রধান নির্বাহী সৈয়দ সালাহউদ্দিন জাকি, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক হারুন অর রশিদ, এনটিভির হেড অব নিউজ খায়রুল আনোয়ার, এটিএন নিউজের হেড অব নিউজ মুন্নী সাহা, বাংলাভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ইশতিয়াক হোসেন, মোহনা টিভির এমডি জিয়াউদ্দিন আহমেদ, চ্যানেল টোয়েন্টিফোরের ইনপুট এডিটর তালাত মাহমুদ, চ্যানেল নাইনের হেড অব নিউজ আমিনুল রশিদ, বৈশাখী টিভির ডিএমডি টিপু বাসেত প্রমুখ।
 
মেয়র আনিসুল হক তার স্বাগত বক্তব্যে  রাজধানীকে সুন্দর করতে এবং যানজট নিরসনে বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন। পাশাপাশি জলাবদ্ধতা নিরসনে মেয়রের পর্যাপ্ত ক্ষমতা না থাকার বিষয়টি উল্লেখ করে এ জন্য সকল স্টর্ম স্যুয়ারেজ ও সারফেস ড্রেন সিটি করপোরেশনের হাতে ন্যস্ত করার দাবি জানান।

Check Also

mustafa monwar, ferdousi majumder

আজীবন সম্মাননায় মুস্তাফা মনোয়ার ও ফেরদৌসী মজুমদার

মিডিয়া খবর :- ১৯শে জানুয়ারী এসএটিভির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী। আগামী ১৯ জানুয়ারি চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে চ্যানেলটি জাকজমকের সাথে …

kolyan-koraiya

জামিন পেলেন কল্যাণ কোরাইয়া

মিডিয়া খবর :- প্রথমআলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে গাড়িচাপা দেয়ার মামলায় জামিন পেলেন মডেল ও অভিনেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares