Home » চলচ্চিত্র » র‌্যাব আর শোবিজ তারকাদের মিলনমেলা
bfdc

র‌্যাব আর শোবিজ তারকাদের মিলনমেলা

Share Button

মিডিয়া খবর :-

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব পাইরেসি হওয়া পঁচিশ হাজার সিডি-ডিভিডি আটক করেছে। গত কয়েকদিনে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাংলা চলচ্চিত্র ও গানের সিডি ডিভিডি, র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক মোহাম্মদ মুফতি মাহমুদ জানান ।পাইরেট করার নানা সরঞ্জাম অশ্লীল পর্নো বই এবং বিভিন্ন ধরনের অস্ত্র আটক করা হয়েছে। সে সঙ্গে নয়জনকে আটকও করেছে র‌্যাব।  অশ্লীলতা, অডিও ভিডিও পাইরেসি নিয়ে বেশ কিছুদিন ধরেই কাজ করে আসছে র‌্যাবের টাস্কফোর্স। আর তারই অংশ হিসেবে এ অভিযান।
এ উপলক্ষে গতকাল বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট করপোরেশনের ফজলুল হক স্মৃতি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এখানে র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ, কর্নেল জিয়াউল আহসান ছাড়া আরও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব আকতারী মমতাজ এবং বিএফডিসির ব্যবস্থাপনা পরিচাক তপন কুমার ঘোষ। এ সংবাদ সম্মেলনে আমন্ত্রিত ছিলেন সংস্কৃতি অঙ্গনের শিল্পী-নির্মাতা ও প্রযোজকও।
দুপুরটা র‌্যাব-শোবিজ তারকাদের মিলনমেলায় পরিণত হয় এফডিসি। র‌্যাবের এ সাহসিক কাজকে সাধুবাদ জানিয়ে হাসানুল হক ইনু বলেন, আজ র‌্যাব যা করলো সেটা সত্যিই সাধুবাদ পাওয়ার যোগ্য। চলচ্চিত্র ও অডিও শিল্পের পাইরেসির বিরুদ্ধে বহুদিন ধরে নানা উদ্যোগ নেয়া হয়েছে। র‌্যাব তার একটা বড় ব্রেক এনে দিয়েছে। এজন্য তাদের ধন্যবাদ।
শোবিজ তারকা-নির্মাতাদের মধ্যে উপস্থিত  ছিলেন চিত্রনায়ক রুবেল, ইলিয়াস কাঞ্চন, ওমর সানি, শাকিব খান, অমিত হাসান, জায়েদ খান, পরিচালক দেলোয়ার জাহান জন্টু, কাজী হায়াৎ, সোহানুর রহমান সোহান চিত্রনায়িকা নূতন, অরুণা বিশ্বাস, শাহনূর, পপি, পরীমনি, শিরিন শিলা; ব্যান্ডতারকা আইয়ুব বাচ্চু, শাফিন আহমেদ, সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, হাবিব ওয়াহিদ, ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদসহ অনেক শিল্পী কলাকুশলী।
 

 

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares