Home » ইভেন্ট » মিউজিক ভিডিওতে লিমন চৌধুরীর গান ‘অনুরাগ’
milon

মিউজিক ভিডিওতে লিমন চৌধুরীর গান ‘অনুরাগ’

Share Button

ঢাকা:-

সেই ২০১২ সালে লিমন চৌধুরী বের করেন তার গানের এ্যলবাম ‘বৃষ্টি বিনিময়’। ডেডলাইনের ব্যানারে প্রকাশিত এ্যলবামটির বেশ কিছু গান সে সময় জনপ্রিয়তা অর্জন করে। তারই একটি ছিল ‘অনুরাগ’। বনি আহমেদের সঙ্গীতায়জনের বাংলাদেশের জনপ্রিয় গায়িকা ফাহমিদা নবীর সাথে ডুয়েট এই গানটির মিউজিক ভিডিও প্রকাশ পেলো সম্প্রতি। মিউজিক ভিডিওতে লিমন চৌধুরী এবং ফাহমিদা নবীর পাশাপাশি অভিনয় করেছেন মডেল দীপন ও শবনম ফারিয়া।গানটির কথা লিখেছেন, কাজরী তিথি জামান আর সুর করেছেন গায়ক লিমন নিজেই।

গান এবং মিউজিক ভিডিও সম্পর্কে শিল্পী লিমন বলেন, ‘ফাহমিদা আপার মতো একজন বড় মানের গুণী শিল্পী আমার মতো একদম নতুন একজন গায়কের সাথে গান করা এবং একই সাথে মিউজিক বিডিওর জন্য সময় দেয়া, এটা অনেক বড় পাওয়া। উনারা কেন এত বড় শিল্পী তার সব চাইতে বড় উদাহরণ এই উদারতা’। অন্যদিকে গুণী শিল্পী ফাহমিদা নবী বলেন, ‘লিমন চৌধুরী খুব ভাল গান গায়। প্রথমবার সে যখন আমাকে গানটা শোনায়, খুব ভাল লেগেছিল। সম্প্রতি গানটার ভিডিওতে অংশ নিলাম। আসলে নতুনদের সাথে কাজ করলে তারা উৎসাহিত হবে। আরো ভাল করার চেষ্টা করবে। আর আশা রাখছি আমাদের এই মিউজিক ভিডিওটি আপনাদের সবার ভাল লাগবে’।

গাজীপুরের রাঙ্গামাটি রিসোর্টের চমৎকার লোকেশনে চিত্রায়িত এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন, বোরহান আহমেদ বৃহান এবং মুনতাসির জামান পল্লব।

Check Also

chowdhury jarafullah

জাহিদ হাসান-জাফরউল্লাহ শরাফতের মিউজিক ভিডিও

মিডিয়া খবর:- পহেলা জানুয়ারী ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে জাহিদ হাসান ও ধারাভাষ্যকর জাফরউল্লাহ শরাফতের মিউজিক …

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares