Home » ইভেন্ট » বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু
tab-mela

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

Share Button

মিডিয়া খবর:-

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু হয়েছে। নতুন মডেল ও সংস্করণের পসরা বসেছে। দর্শনার্থীরাও আসতে শুরু করেছেন।Grameenphone Smartphone & Tab Expo 2016

বিভিন্ন ব্র্যান্ডের নতুন মডেলের স্মার্টফোন, ট্যাব ও সর্বশেষ প্রযুক্তির মোবাইল অ্যাক্সোসরিজ নিয়ে তিন দিনের এ মেলা শনিবার শেষ হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে।

নতুন বছরের শুরুতে এক্সপো মেকার আয়োজিত এ মেলায় ইতিমধ্যেই ছাড় ও অফারের ঘোষণা দিয়েছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো।

পঞ্চমবারের মতো আয়োজিত স্মার্টফোন ও ট্যাব মেলায় শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলো অংশ নিচ্ছে। আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলায় বিশ্বখ্যাত ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, এলিট, হেলিও, স্টাইলাস, গোল্ডবার্গ, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, জিওমি, গ্যাজেট গ্যাং সেভেনসহ বিভিন্ন ব্র্যান্ড এতে অংশগ্রহণ করছে।

এবারের মেলার টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে দেশের শীর্ষ মোবাইলফোন অপারেটর গ্রামীণফোন এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে এলিট, হুয়াওয়ে, স্যামসাং ও সিম্ফনি। মেলার সহযোগী হিসেবে আছে টেকশহর ডটকম, এডুমেকার, এলিট ফোর্স ও পিপলস রেডিও। 

মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। থাকছে অন্যান্য আয়োজনও।

প্রদর্শনীর সব আপডেট এই ফেইসবুক পেইজে এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকমে পাওয়া যাবে।প্রতিবারের মতো এবারও মেলা উপলক্ষে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে ‘এসটিই কুইজ কনটেস্ট ২০১৬’ নামক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা স্যামসাং, আসুস জেনফোন ২, এলিট মোবাইল ও হুয়াওয়ের পক্ষ থেকে স্মার্টফোন জিতে নিতে পারবেন।

মেলার টিকিটের মূল্য ২০ টাকা। তবে পরিচয়পত্র প্রদর্শনসাপেক্ষে স্কুল শিক্ষার্থী এবং প্রতিবন্ধীদের টিকিট লাগবে না। এছাড়াও টেকশহর ডটকমের অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করে প্রবেশপথে প্রদর্শন করেও বিনা টিকিটে মেলায় প্রবেশ করা যাবে। এ বিষয়ে টিকিট বুথে বিস্তারিত নির্দেশনা পাওয়া যাবে।

টিকিটের অর্থ ব্লাড ক্যান্সারে আক্রান্ত দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক লতিফুল হকের চিকিৎসা খরচ, তথ্যপ্রযুক্তি বিষয়ক সাংবাদিকদের সংগঠন বিআইজেএফের উদ্যোগে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও জনকল্যানমূলক কাজে ব্যয় করা হবে।

Check Also

bangobondhu

স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো

মিডিয়া খবর :- স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো – নির্মলেন্দু গুণ একটি কবিতা লেখা …

joybangla-consert

৭ মার্চ জয়বাংলা কনসার্টে ৭ ব্যান্ডদল গাইবে

মিডিয়া খবর :- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনে এবারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares