Home » নিউজ » দিতি এখনো শঙ্কামুক্ত নন

দিতি এখনো শঙ্কামুক্ত নন

Share Button

মিডিয়া খবর :-

জনপ্রিয় অভিনেত্রী দিতি এখনো শঙ্কামুক্ত নন, দীর্ঘদিন ধরেই মস্তিষ্কের ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন । তাঁর শরীরের অবস্থার আরো অবনতি ঘটেছে।  সোমবার দিতির মেয়ে লামিয়া চৌধুরী ফেসবুকে এমন খবরই জানিয়েছেন সবাইকে। লামিয়া নিজের স্ট্যাটাসে অনেকটা আক্ষেপ করেই বলেন, ক্যানসার বা টিউমার নয়, আরোগ্য লাভের জন্য যে বিকিরণ ব্যবহার হচ্ছে সেটার জন্যই তাঁর মা এখন মৃত্যুপথযাত্রী। তিনি আরো জানান, এই বিকিরণের জন্যই দিতি এখন নতুন করে পারকিনসন্স (শরীরের অঙ্গ মস্তিষ্কের নিয়ন্ত্রণের বাইরে চলে যায়) রোগে আক্রান্ত হয়েছেন। এ জন্য বিরক্তি প্রকাশ করে বলেন, তাঁর মা পরীক্ষা-নিরীক্ষা চালানোর জন্য কোনো ইঁদুর নন।

দিতিকে সুস্থ করে তোলার জন্য যে চিকিৎসা করা হচ্ছে, সেটির ওপর বিরক্তিই প্রকাশ পেয়েছে লামিয়ার স্ট্যাটাসে। লামিয়া লিখেছেন, ‘তিনি (দিতি) মারা যাচ্ছেন। এ ব্যাপারে আমাকে কোনো প্রশ্ন করবেন না। আর তিনি দ্রুত আরোগ্য লাভ করবেন এ ধরনের বাজে আশ্বাসও দেবেন না। চিকিৎসকদেরও আর কিছু করার নেই। বিকিরণের পার্শ্বপ্রতিক্রিয়া থেকে এখন তিনি আরেক রোগ পারকিনসন্সে আক্রান্ত। ক্যানসার তাঁকে মারছে না। মায়ের টিউমারও ফিরে আসেনি। এই বিকিরণের কারণেই মারা যাচ্ছেন মা। আমি আর আপনাদের প্রশ্নের উত্তর দিতে পারব না। আমি আর মায়ের সুস্থতা কামনা করে প্রার্থনা করব না। আর আপনারা যদি প্রার্থনা করেন, তাহলে দোয়া করুন যেন মা তাড়াতাড়ি আর কষ্টহীনভাবে যেন পৃথিবী ত্যাগ করেন। গবেষণাগারের ইঁদুরের জীবন নিয়ে তিনি যেন না বাঁচেন। যদি আল্লাহ দয়াশীল হন, তাহলে মায়ের প্রতি দয়া দেখাবেন আর এই কষ্ট সহ্যের অভিশাপ থেকে মুক্তি দেবেন। আল্লাহ আমার মাকে মৃত্যু উপহার দিন। আপনার ওপর মায়ের ইমান আছে। এমনকি এখনো তিনি আমাদের ডাকেন না, আপনাকে ডাকেন। আল্লাহ আপনি যা ভালো মনে করেন, তাই করেন।’

অভিনেত্রী পারভীন সুলতানা দিতি দীর্ঘদিন ধরেই অসুস্থ। চিকিৎসকরা বলেছিলেন তিনি ব্রেইন টিউমারে আক্রান্ত। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে তিনি ভারতের চেন্নাইয়ের এমআইওটি (মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি) হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর সঙ্গে রয়েছেন মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়েত চৌধুরী।

এর আগে গত বছরের মাঝামাঝি সময়ে দিতিকে চিকিৎসার জন্য চেন্নাই নিয়ে যাওয়া হয়েছিল। গত বছরের ২৯ জুলাই চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয় এবং সেটি সফল হয়। গত বছরের ২০ সেপ্টেম্বর ঢাকায় ফিরলেও মাস না গড়াতেই আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর গত বছরের নভেম্বরের শুরুর দিকে দ্বিতীয় দফা চিকিৎসার জন্য দিতিকে ভারতে নেওয়া হয়। এ সময় আবার অস্ত্রোপচারের পর শঙ্কামুক্ত অবস্থায় ছিলেন তিনি। তবে সম্প্রতি তাঁর শারীরিক পরিস্থিতির আবারও অবনতি ঘটেছে।

Check Also

একাই ছুটে গিয়েছিলাম যুদ্ধে – পর্ব-১

মিডিয়া খবরঃ-    -ঃ সজল রহমান ঃ- দেশের অবস্থা তেমন ভালো না। চারদিক থেকে যা শোনা …

cng

সিএনজি অটোরিকশাও চলবে অ্যাপে

মিডিয়া খবর :- নতুন বছরের প্রথম দিন থেকে ঢাকায় সিএনজি চালিত অটোরিকশা মিলবে নতুন অ্যাপে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares