Home » প্রোফাইল » অভিনেতা মিশা সওদাগরের জন্মদিন আজ
misha sawdagor

অভিনেতা মিশা সওদাগরের জন্মদিন আজ

Share Button

মিডিয়া খবর:-

১৯৮৬ সালে এফডিসি আয়োজিত নতুন মুখ সন্ধানের জন্য নায়ক হওয়ার জন্য পরীক্ষা দেন। এরপর ১৯৮৯ সালে ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ ছবিতে প্রথম অভিনয় করেন। এরপর শুরু হয় চলচ্চিত্রে তার সফল পথচলা। এরই মধ্যে ৮০০ এর বেশি ছবিতে তিনি অভিনয় করেছেন। নায়ক নয় খলনায়ক হিসেবে জনপ্রিয় হয়েছেন। অকুণ্ঠ ভালোবাসা পেয়েছেন দর্শকদের।
আজ ৪ জানুয়ারি, বাংলা চলচ্চিত্রের শক্তিমান খল অভিনেতা মিশা সওদাগরের জন্মদিন। ১৯৬৬ সালের এই দিনে ঢাকায় জন্মগ্রহণ করেন শাহীন হাসান মিশা। এবারের জন্মদিনটি ভিন্ন আঙ্গিকে কাটছে তার। জন্মদিনেও এফডিসিতে ‘পাংকু জামাই’ ছবির শুটিং করতে হবে মিশা সওদাগরকে।
মিশা সওদাগর জানান, সকালে শুটিং শেষে বিকেলে পরিবারকে সময় দিতে চাই।
গত বছরে মিশা সওদাগর অভিনীত ‘ছুঁয়ে দিলে মন’, ‘লাভ ম্যারেজ’, ‘ভালোবাসার গল্প’, ‘ব্ল্যাকমেইল’, ‘ব্ল্যাকমানি’, ‘ওয়ার্নিং’ ছবিগুলোতে অভিনয়ের জন্য বেশ সাড়া পেয়েছে। নতুন বছরে কাজের ক্ষেত্রে আরও বেশি সচেতন হয়ে কাজ করার চেষ্টা করছেন বলে জানান মিশা সওদাগর।
বর্তমানে মিশা সওদাগর সোহানুর রহমান সোহানের ‘অবলা নারী—ওয়াও বেবি ওয়াও’, ছটকু আহমেদের ‘দলিল’, শাহ আলম মন্ডলের ‘আপন মানুষ’, শাহনেওয়াজ সানুর ‘সুপার মডেল’, সাফিউদ্দিন সাফির ‘মিসডকল’, শামীম আহমেদ শামিম এর ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ বেশকিছু ছবিতে অভিনয় করছেন। আর মুক্তির মিছিলে রয়েছে শামিম আহমেদ রনির ‘মেন্টাল’, সাইফ চন্দনের ‘টার্গেট’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’ সহ বেশকিছু ছবি যেগুলো এ বছর মুক্তি পাবে।
অমায়িক ব্যক্তিত্বের অধিকারী মিশা সওদাগর দুঃখী মানুষের পাশে সবসময়ই থাকেন। উত্তরোত্তর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করে মিডিয়া খবরের পক্ষ থেকে তাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা।

Check Also

nirob, labonya

বিয়ে করছেন নীরব-লাবণ্য

মিডিয়া খবর:- আগামী ২৮ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শ্রোতাপ্রিয় আরজে-টিভি উপস্থাপক নীরব এবং …

jafor iqbal hero

নায়ক জাফর ইকবাল শুভ জন্মদিন

মিডিয়া খবর :- শুভ জন্মদিন আমাদের নায়ক (জাফর ইকবাল). আশির দশকের রূপালি পর্দার জনপ্রিয় অভিনেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares