Home » চলচ্চিত্র » নায়ক মান্নাকে স্মরণ
manna-utsab

নায়ক মান্নাকে স্মরণ

Share Button

মিডিয়া খবর :-

একসময়ের জনপ্রিয় নায়ক মান্না স্মরণে গত শুক্রবার সন্ধ্যায় আয়োজন করা হয় ‘মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না’। সন্ধ্যা সাড়ে সাতটায় বাংলাদেশ শিশু একাডেমীর উন্মুক্ত মঞ্চে এ অনুষ্ঠান যৌথভাবে আয়োজন করে মান্না ফাউন্ডেশন ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি ছিলেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক আলী। লিখিত বক্তব্য পাঠ করেন মান্না ফাউন্ডেশনের চেয়ারপারসন শেলী মান্না। তিনি অনুষ্ঠানে আসা অতিথিদের উত্তরীয় পরিয়ে দেন। মান্নার ছেলে সিয়াম ইলতিমাস এ সময় মঞ্চে ছিলেন ।

মান্না উৎসেব আসা অতিথিরা প্রয়াত চিত্রনায়ক মান্নাকে মানবতার নায়ক হিসেবে অভিহিত করেন। তাঁদের মতে, মান্না শুধু পর্দার নন, বাস্তবেরও নায়ক ছিলেন। তবে এ অনুষ্ঠানে ছিলেন না দেশ বরেণ্য পরিচালক কাজী হায়াত্‌ , মনতাজুর রহমান আকবর, নাদিম মাহমুদ, মালেক আফসারী, দেলওয়ার জাহান ঝন্টু সহ মান্নার কাছের লোকজন। মান্না অভিনীত বিভিন্ন গানের সঙ্গে নেচেছেন মৌসুমী-ওমর সানী, অমিত হাসান-পপি, ইমন-আলিশা, জায়েদ খান-আইরিন ও সায়মন-শিরিন শিলা।
বুলবুল টুম্পার কোরিওগ্রাফিতে ছিল ফ্যাশন শো। এ ছাড়া অনুষ্ঠানে গান পরিবেশন করেন মনির খান, কনা ও মেহরাব। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জনপ্রিয় দুই অভিনেতা রিয়াজ ও ফেরদৌস।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares