Home » টিভি নাটক » আবারও দ্বৈত চরিত্রে মোশাররফ করিম
mosharrof

আবারও দ্বৈত চরিত্রে মোশাররফ করিম

Share Button

মিডিয়া খবর :-

আবারও যমজ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। মুক্তিযুদ্ধকেন্দ্রিক ‘রবির আবির’ নামের একটি টেলিছবিতে এই দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে। নাটকটি রচনা করছেন এলিনা শাম্মী এবং পরিচালনায় আছেন অরণ্য পলাশ।
 গল্পে দেখা যাবে হাবিব-ফরহাদ যমজ দুই ভাই। হাবিব খুব সাধারণ একটি ছেলে। অন্যদিকে মুখভর্তি দাড়িওয়ালা ছেলে ফরহাদ একজন কোরআনের হাফেজ। সে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। হাবিবের সঙ্গে সুরমা নামের একটি মেয়ের গভীর প্রেম এবং ফরহাদও পছন্দ করে সুরমাকে। কিন্তু এক পর্যায়ে হাবিব ও সুরমা গোপনে বিয়ে করে ফেলে। একসময় সুরমা অন্তঃসত্ত্বাও হয়। এর কিছুদিনের মধ্যেই দেশে যুদ্ধ শুরু হয়। হাবিব যুদ্ধে চলে যায়। সুরমাকে দেখভালের দায়িত্ব পড়ে ফরহাদের ওপর। সে সময় গ্রামে পাকিস্তানিরা ক্যাম্প করে। ফরহাদ জানতে পারে যে হানাদারেরা হাবিবকে ধরে আনবে। সে বেগতি দেখে দাড়ি ফেলে দিয়ে নিজেই মুক্তিযোদ্ধা সেজে হানাদারদের কাছে ধরা দেয়। তারপর থেকেই অন্যদিকে মোড় নেয় কাহিনী। টেলিছবিটিতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন এলিনা শাম্মী।
নাটকটিতে অভিনয় সম্পর্কে মোশাররফ করিম বলেন, ‘এর গল্প অনেক সুন্দর। মুক্তিযুদ্ধের গল্পের প্রতি এমনিতেই আমার আলাদা একটি দুর্বলতা রয়েছে। এ ধরনের গল্পে কাজ করেও তৃপ্তি পাওয়া যায়। নাটকটি দর্শকদের পছন্দ হবে বলেই আমার বিশ্বাস।’
নাটকটি আগামী ২৬ মার্চ কোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares