Home » অনুষ্ঠান » চট্টগ্রামে আবৃত্তি উৎসব ও কর্মশালা
abritti-utsob

চট্টগ্রামে আবৃত্তি উৎসব ও কর্মশালা

Share Button

মিডিয়া খবর :-

চট্টগ্রামে শুরু হয়েছে তিনদিনব্যাপী অঞ্চলভিত্তিক আবৃত্তি উৎসব ও কর্মশালা।
আমাদের কন্ঠে বাজে সহজিয়া সুর, ধর্ম বর্ণ মিশে যায় যেখানে মানুষ’ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ শিল্পকলা একাডেমী’র সহযোগীতায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমী’র নিজস্ব অডিটোরিয়ামে অনুষ্ঠিত হচ্ছে এই উৎসব। বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের উদ্যোগে আয়োজিত এই উৎসবের উদ্বোধন করেন সর্বজন শ্রদ্ধেয় বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতিমণ্ডলীর সদস্য বেলায়েত হোসেন।
এই আঞ্চলিক উৎসবের কেন্দ্রীয়  সমন্বয়ের দায়িত্বে ছিলেন জালাল উদ্দিন হীরা। সভাপতিত্ব করেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতিমণ্ডলীর সদস্য গোলাম সারোয়ার।  অনুষ্ঠান সঞ্চালনা করেন আবৃত্তি সমন্বয় পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রেজীনা ওয়ালী লীনা।
তিনদিনব্যাপী এই আবৃত্তি উৎসবে চট্টগ্রাম অঞ্চলের প্রশিক্ষণার্থীদের আবৃত্তির বিভিন্ন বিষয় নিয়ে প্রশিক্ষণ দেবেন বেলায়েত হোসেন, রেজীনা ওয়ালী লীনা, গোলাম সারোয়ার, মাহতাব সুমন ও মীর মাসরুর জামান রনি। উৎসবের শেষ দিনে আছে প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

Check Also

Untitled-1

সেলিম আল দীন মুক্তমঞ্চে ‘শিখণ্ডী কথা’

মিডিয়া খবর:  হিজলতলী গ্রামে বাড়ি রমজেদ মোল্লার। তার পরিবারে জন্ম হয় রতন মোল্লার। কিন্তু বয়ঃসন্ধিকালে …

জাদুর প্রদীপ

শিল্পকলায় স্বপ্নদলের ‘জাদুর প্রদীপ’

মিডিয়া খবর : স্বপ্নদলের ব্যতিক্রমী প্রযোজনা মাইমোড্রামা ‘জাদুর প্রদীপ’। আজ ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় শিল্পকলা একাডেমির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares