Home » সঙ্গীত » সঞ্জীব চৌধুরী স্মরণে বাপ্পার ‘বেনানন্দ’
benananda

সঞ্জীব চৌধুরী স্মরণে বাপ্পার ‘বেনানন্দ’

Share Button

মিডিয়া খবর :-

সঞ্জীব চৌধুরী প্রয়াত সংগীতশিল্পী, গীতিকার, সুরকার ও সাংবাদিক, কাল তার জন্মদিন। তাকে উৎসর্গ করে আজ প্রকাশ পাচ্ছে বাপ্পা মজুমদারের গানের দল ‘বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডস’-এর প্রথম স্টুডিও অ্যালবাম ‘বেনানন্দ’। সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হবে। ‘বাপ্পা মজমুদার অ্যান্ড ফ্রেন্ডস’-এর সদস্যদের পাশাপাশি এতে উপস্থিত থাকবেন অ্যালবামটির প্রযোজনা প্রতিষ্ঠান জিরোনা বাংলাদেশ প্রা. লিমিটেড ও এম কে গ্রুপের চেয়ারম্যান মতিউর রহমান, নাট্য ব্যক্তিত্ব শংকর সাঁওজাল, সংগীত পরিচালক পার্থ মজমুদার, রবি আজিয়াটার জেনারেল ম্যানেজার ফয়সাল মাহমুদসহ অনেকে।

‘বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডস’-এর প্রথম স্টুডিও অ্যালবাম ‘বেনানন্দ’ সাজানো হয়েছে ৮টি লোকগান নিয়ে। এরমধ্যে তিনটি লালনের ‘জাত গেলো জাত গেলো বলে’, ‘খাঁচার ভেতর অচিন পাখি’ এবং ‘বাড়ির পাশে আরশী নগর’। তিনটি রাধারমনের ‘বনমালী তুমি পরজনমে হইও রাধা’, ‘কারে দেখাবো মনের দুঃখগো’ এবং ‘শ্যাম কালিয়া সোনা বন্ধুরে’। একটি গান হাছন রাজার ‘আগুন লাগাইয়া দিলো কনে’ এবং একটি মন মোহন দত্তের ‘বেনানন্দ’ (বাঁশপাতা আর কলমিলতা)। সবক’টি গানের সংগীতায়োজনে বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডস।

এ প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, আধুনিক গান করে পরিচিতি পেলেও লোকগানও আমার খুব পছন্দ। ইচ্ছা ছিল কখনও সুযোগ পেলে লোকগানের পুরো অ্যালবাম করার। সঞ্জীব দার জন্মদিনে অ্যালবামটি  প্রকাশ করতে পারছি এটা আমার জন্য অন্যরকম এক অনুভূতি।

Check Also

Habib-Mitthe-noy

হাবিবের নতুন গান মিথ্যে নয়

মিডিয়া খবর:- নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক …

Nisho-Urmila

নিশো ঊর্মিলার মিউজিক ভিডিও তুমি দিন তুমি রাত

মিডিয়া খবর :- তুমি দিন, তুমি রাত, তুমি যে প্রভাত, তুমি মন নিলে কখন, বাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares