Home » বিজ্ঞাপন জগৎ » বিজ্ঞাপনে ব্যাস্ত আমব্রিন
ambreen

বিজ্ঞাপনে ব্যাস্ত আমব্রিন

Share Button

মিডিয়া খবর :-

নতুন নামে যাত্রা শুরু করল রাজধানীর ‘আয়েশা মেমোরিয়াল স্পেশালাইজড হাসপাতাল’। এখন থেকে এই হাসপাতালের নাম ‘ইউনিভার্সেল কার্ডিয়াক হসপিটাল’। এরই মধ্যে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি দেশবাসীকে জানানো হলেও ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী হাসপাতালের নতুন নামকরণ এবং বিভিন্ন ধরনের উন্নত সেবা সম্পর্কে সবাইকে জানান দিতে নতুন একটি বিজ্ঞাপন নির্মাণের ব্যবস্থা করেন।
সেই লক্ষ্যেই উপস্থাপিকা আমব্রিনকে নিয়ে ‘ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতালের বিজ্ঞাপন নির্মাণ করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। গতকাল বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে মডেল হিসেবে কাজ করা প্রসঙ্গে আমব্রিন বলেন, এর আগে আমি বিভিন্ন ধরনের পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। কিন্তু কোনো হাসপাতালের বিজ্ঞাপনে এবারই আমার প্রথম মডেল হিসেবে কাজ করা। সবচেয়ে বড় কথা ডা. আশীষের আন্তরিক ব্যবহারে মুগ্ধ হয়ে এ বিজ্ঞাপনে আমার কাজ করা। তিনি একজন ডাক্তারই শুধু নন একজন ভালো মানুষও। তার সঙ্গে যে কোনো সুস্থ রোগী কথা বললেও মুহূর্তেই সুস্থ হয়ে ওঠেন।
আমব্রিন প্রথম উপস্থাপনা করেন এনটিভির ‘মিউজিক-ই ফোনি’ অনুষ্ঠানে। এতে টানা দুবছর উপস্থাপনা করে বেশ দর্শকপ্রিয়তা পান তিনি। বর্তমানে উপস্থাপনা নিয়েই বেশি ব্যস্ত আমব্রিন। এনটিভির ‘উদ্দীপন’, দেশ টিভিতে ‘সিনেমা এক্সপ্রেস’, আরটিভিতে ‘মিউজিক স্টেশন’ ও এশিয়ান টিভিতে ‘এশিয়ান কিচেন’ অনুষ্ঠানের নিয়মিত উপস্থাপনা করছেন তিনি।

Check Also

naila nayeem

নায়লা নাঈমের বিজ্ঞাপন নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া

মিডিয়া খবর:- নারীদের ব্রেস্ট ক্যান্সার সচেতনতায় নতুন বিজ্ঞাপনের মডেল হয়েছেন নায়লা নাঈম। ১ মিনিট ৫৮ …

suzana

অমিতাভ রেজার নির্মাণে সুজানার নতুন বিজ্ঞাপন

মিডিয়া খবর:- অভিনেত্রী সুমাইয়া জাফর সুজানা বরাবরই বেছে বেছে কাজ করেন। যে কারণে গত দুবছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares