Home » নিউজ » মজিবুর রহমান দিলু অসুস্থ
mujibur rahman dilu

মজিবুর রহমান দিলু অসুস্থ

Share Button

মিডিয়া খবর:-

মুক্তিযোদ্ধা, অভিনেতা ও নির্দেশক মজিবুর রহমান দিলু গুরুতর অসুস্থ। কিডনিতে পাথর, রক্তে সংক্রমণ, ব্যাকটেরিয়াজনিত সেপটিসেমিয়া, ডায়াবেটিস, উচ্চরক্তচাপজনিত সমস্যা নিয়ে ৮ই ডিসেম্বর থেকে ডা. মো. দেলওয়ার হোসেনের অধীনে বারডেম হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

স্ত্রী রানী রহমান জানান, গত দুদিন তিনি কিছুটা সুস্থ হলেও রক্তে সংক্রমণজনিত সমস্যা ও কিডনির পাথর চিকিৎসায় অপারেশনসহ কয়েকটি কারণে তাকে বেশ কিছুদিন হাসপাতালে থাকতে হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। উল্লেখ্য, ২০০৫ সালে তিনি ভয়াবহ গুলেন বারি সিনড্রোমে (জিবিএস) আক্রান্ত হয়ে প্রায় ৯ মাস বারডেমের আইসিইউতে কোমায় থেকে সুস্থ হয়েছেন।

মজিবুর রহমান দিলুর উল্লেখযোগ্য মঞ্চ নাটক ‘আমি গাধা বলছি’, ‘নানা রঙ্গের দিনগুলি’, ‘জনতার রঙ্গশালা’, ‘নীল পানিয়া’, ‘আরেক ফালগুন’, ‘ওমা কি তামাশা’ ইত্যাদি। এছাড়াও বিটিভিতে ‘তথাপি’, ‘সময় অসময়’, ‘সংশপ্তক’ ইত্যাদি নাটকে অভিনয় করে বেশ খ্যাতি লাভ করেছেন তিনি। সংশপ্তকে তিনি বড় মালু চরিত্রে অভিনয় করেছিলেন। স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে নিয়ে তিনি উত্তরায় বসবাস করছেন। অভিনয়ের পাশাপাশি তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কর্মরত।

Check Also

জাজের ‘বেপ‌রোয়া’ ছবির শু‌টিং বন্ধ

মিডিয়া খবর :- ওয়ার্ক পারমিট না থাকায় ছবির শুটিং না করেই ফিরে যেতে হয়েছে ভারতীয় …

চিত্রায় নৌকাবাইচ

মিডিয়া খবর :- সুলতান বেঁচে থাকতেও তার জন্মদিন উপলক্ষে চিত্রা নদীতে চলতো নৌকাবাইচ। প্রায় ২৭ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares