Home » চলচ্চিত্র » এক মাসে ফেরদৌসের তিন ছবি
ferdous

এক মাসে ফেরদৌসের তিন ছবি

Share Button

মিডিয়া খবর:-

অনেক দিন যাবৎই প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছিল না বাসু চ্যাটার্জির ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত অভিনেতা ফেরদৌসকে। এবার খরা কেটে একই মাসে মুক্তি পাচ্ছে ফেরদৌসের তিনটি সিনেমা।

শুক্রবার ঢাকাসহ বাংলাদেশের কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ফেরদৌস অভিনীত চলচ্চিত্র ‘অনীল বাগচীর একদিন’। হ‌ুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে​ এ ছবিটি পরিচালনা করেছেন মোরশেদুল ইসলাম।

১৮ ডিসেম্বর মুক্তি পাবে রাফায়েল আহসান পরিচালিত ‘নয়-ছয়’। অনেক দিন আটকে থাকার পর এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আর ২৫ ডিসেম্বর মুক্তি পাবে বিশিষ্ট দন্তচিকিৎসক অরূপ রতন চৌধুরীর ‘স্বর্গ থেকে নরক’ ছবিটি।

ছবি তিনটি প্রসঙ্গে ফেরদৌস জানান, ‘একজন অভিনয়শিল্পীর জন্য ব্যাপারটি নিঃসন্দেহে অনেক বেশি আনন্দের। শুধু তিনটি ছবি মুক্তি পাচ্ছে বলে বলছি না, কারণ এই তিনটি ছবির গল্পই একেবারে অন্য ধরনের। ‘অনীল বাগচীর একদিন’ মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত। ‘নয়-ছয়’ ছবিটির গল্প একজন তরুণের আত্ম বিশ্বাস কীভাবে বাড়ানো তা নিয়ে। আর ‘স্বর্গ থেকে নরক’ ছবিটির গল্প গড়ে উঠেছে, তরুণ প্রজন্মকে কীভাবে মাদকের ভয়াবহতা থেকে দূরে রাখা যায় তা নিয়ে। এক মাসে এমন তিনটি বিষয়বস্তু নিয়ে নির্মিত ছবিতে কাজ করতে পারাটা আমার জন্য সত্যিই গর্বেরও বটে।’

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares