Home » টিভি নাটক » নাটক “শেষ বিকেলের গান”
shesh-bikeler-gaan

নাটক “শেষ বিকেলের গান”

Share Button

মিডিয়া খবর :-

তৈরী হল টিকিট প্রযোজিত নাটক “শেষ বিকেলের গান”। লাকী ইনাম ও হৃদি হকের রচনায়, চিত্রগ্রহণ করেছেন মেহেদি হক রনি, শামসুল ইসলাম লেলিন। পরিচালনায় আছেন হৃদি হক ও কামরুজ্জামান রনি।

গল্পে দেখা যায় বিজনেস টাইকুন আরমান আহমেদ ‍যিনি অল্প বয়সেই শীর্ষে অবস্থান করেন কিন্তুু ভীষন প্রচার বিমুখ। নাম অজানা না থাকলেও ওকে দেখেছে এমন মানুষ সংখ্যায় কম। আলোচনা সমালোচনার শেষ নেই বানিজ্য- অঙ্গনে।

shesh-bikeler-gaan

হঠাৎ একদিন…….. আরো আলোড়ন উঠল সংবাদপত্রগুলোর প্রথম পাতার ছাপার অক্ষরে। ঝাপসা ধুলোর শহর পেরিয়ে যেখানে উঁকি ঝুকি দেয় সবুজ- আরমান সেখানে একটি বৃদ্ধাশ্রম দিয়েছে, নাম- সায়াহ্ন।
দুবিঘা জমির উপর অনেক যত ছোঁয়ায় তৈরী।
বৃদ্ধাশ্রম !?!
কিন্তুু কেন ?

না জানা কোন রহস্য ঘিরে আছে এই মহতী উদ্যোগ ? আসলেই কি মহৎ নাকি এটা শুধুই এক বিজনেস স্ট্র্যাটেজি ? ঘনীভূত হয়ে ওঠে রহস্য – আরমান আহমেদ যে বরাবরের মত এবারও নিশ্চুপ।

শেষ বিকেলের গান নাটকে অভিনয় করেছেন  হাসান ইমাম, ড. ইনামুল হক, প্রবীর মিত্র, শর্মিলী আহমেদ, দিলারা জামান, আমিরুল হক, ডলি জহুর, শম্পা রেজা, জিয়াউল হাসান কিসলু, মনোরঞ্জন ঘোষাল, মোশাররফ করিম, তানিয়া আহমেদ, লিটু আনাম, সাজু খাদেম, ড. এজাজ, নাঈম, তানজিকা আমিন, নাজনিন হাসান চুমকি, আকতার হোসেন, শ্রিয়া সর্বজয়া, সোনিয়া হোসেইন, হাবিব বাহার, বিশ্বজিত ধর এবং মিতা মাহমুদ।

 

 

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares