Home » নিউজ » শিল্পী রাকিব মোসাব্বির পেলেন কাগজ কলম বিজনেস অ্যাওয়ার্ড

শিল্পী রাকিব মোসাব্বির পেলেন কাগজ কলম বিজনেস অ্যাওয়ার্ড

Share Button

মিডিয়া খবর:-

“৭ম কাগজ কলম বিজনেস অ্যাওয়ার্ড ২০১৫” পেলেন কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক রাকিব মোসাব্বির। সংগীত পরিচালক হিসেবে বিশেষ অবদানের জন্য তাকে এ অ্যাওয়ার্ড দেয়া হয়। গতকাল সোমবার সন্ধ্যায় রাজধানীর বিয়াম অডিটোরিয়ামে রাকিব মোসাব্বিরের হাতে সম্মাননা ক্রেস্টটি তুলে দেন প্রধান অতিথি মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী মোজাম্মেল হক। এসময় মঞ্চে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক ও কাগজ কলম পত্রিকার সম্পাদকসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

অ্যাওয়ার্ড পাওয়া প্রসঙ্গে রাকিব বলেন, এটি তার ৮ বছরের সংগীত ক্যারিয়ারে পাওয়া প্রথম অ্যাওয়ার্ড। রাকিব আরো জানান, ইতিমধ্যে তিনি প্রতিষ্ঠা করেছেন “আরএম মিউজিক ফ্যাক্টরি” নামক নিজস্ব মিউজিক স্টুডিও যেখানে ভারত এবং বাংলাদেশের নতুন প্রজন্মের শিল্পী, সুরকার ও গীতিকাররা একযোগে কাজ করছে। প্রতিষ্ঠা করেছেন “আরএম এন্টারটেইনমেন্ট” নামক ভিজ্যুয়াল প্রোডাকশন, যেখান থেকে ইতিমধ্যে ভারত ও বাংলাদেশে যৌথভাবে মিউজিক ভিডিওর কাজ শুরু করেছেন। এছাড়া “টোন ফেয়ার” নামে তার একটি ডিজিটাল অডিও প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে।
উল্লেখ্য, রাকিব মোসাব্বির এই পর্যন্ত প্রায় দুইশত গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন। অডিও বাজারের নামকরা অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে তার ১৫টিরও বেশি অ্যালবাম প্রকাশ হয়েছে।

 

Check Also

সুরমা নদীর গাংচিল

মিডিয়া খবর:- হেমাঙ্গ বিশ্বাসকে নিয়ে লেখা সুরমা নদীর গাংচিল নামক বইয়ের মোড়ক উন্মোচিত হলো সোমবার জাতীয় প্রেসক্লাবের …

সাফা, সিয়ামের মিথ্যে গল্প

মিডিয়া খবর :- সিয়াম আহমেদ ও সাফা কবির প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধেছেন একটি মিউজিক্যাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares