Home » ইভেন্ট » জয়ার পেছনে মাহফুজ আহমেদ
joya

জয়ার পেছনে মাহফুজ আহমেদ

Share Button

ঢাকা:-

একটি মোটরবাইক ছুটে চলেছে, চালাচ্ছেন জয়া আহসান আর পেছনে বসে আছেন মাহফুজ আহমেদ, মোটরসাইকেলের বিজ্ঞাপনচিত্রের শুটিং এর ছবি এটি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান এবারই প্রথম মাহফুজ আহমেদের নির্দেশনায় বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করলেন। রানার গ্রুপের ‘কাইট’ মোটরসাইকেলের এ বিজ্ঞাপনে মাহফুজের সঙ্গে জয়া জুটিবদ্ধও হয়েছেন। রাজধানীর এয়ারপোর্ট ও বসুন্ধরা আবাসিক এলাকায় বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। ছেলেমেয়ে উভয়ের জন্য নতুন বাজারে আসা ‘কাইট’ মোটরসাইকেলের বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে জয়া আহসান বলেন, বিজ্ঞাপনের কনসেপ্টটি অনেক ভাল লেগেছে, সেই সঙ্গে বিজ্ঞাপনটি নির্মাণ করছেন মাহফুজ ভাই। সব মিলিয়ে ব্যাটে-বলে মিলে গেল বলে বেশ মনোযোগ দিয়ে কাজটি করছি। আশা করি ভিন্নধর্মী এই বিজ্ঞাপনচিত্রটি সবার ভাল লাগবে। মাহফুজ আহমেদ বলেন, আমার দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘চৈতাপাগল’সহ আরও বেশ কিছু খ-নাটকে জয়া অভিনয় করেছেন। তবে এবারই প্রথম আমার নির্দেশনায় মডেল হিসেবে কাজ করলেন তিনি। অনেক শ্রম ও মনোযোগ দিয়ে তিনি কাজটি করেছেন। তাছাড়া আমাদের দু’জনেরই চেষ্টা ছিল ভাল একটি বিজ্ঞাপন দর্শকদের উপহার দেয়া।
‘নকশি কাঁথার’ ব্যানারে বিজ্ঞাপনটি নির্মাণ হচ্ছে। এদিকে মাহফুজ আহমেদ প্রযোজিত মাহফুজ ও জয়া অভিনীত চলচ্চিত্র ‘জিরো ডিগ্রি’ ছবির ফাইনাল এডিটিংয়ের কাজ শেষে বর্তমানে চলছে ডাবিংয়ের কাজ। মাহফুজ আহমেদ জানান, এ বছরের শেষ প্রান্তে ছবিটি মুক্তি দেয়ার লক্ষ্যে দ্রুতগতিতে কাজ এগিয়ে চলেছে।

 

Check Also

মিম

লাক্সের ব্রান্ড অ্যাম্বাসাডর বিদ্যা সিনহা মিম

মিডিয়া খবর :- মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন। সম্প্রতি গুলশানে …

ucb

ইউসিবি ব্যাংকের বিজ্ঞাপনের ছবি নিয়ে বির্তক

মিডিয়া খবর:- বাংলাদেশে ব্যাংকিং সেক্টরে ব্রান্ডিং এর কাজ কর্ম গুলো সত্যি দুঃখজনক। একটি ভারতীয় ইন্সুরেন্স প্রতিষ্ঠানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares