Home » সঙ্গীত » প্রিয়াংকা গোপের দুই অ্যালবাম
PriYanka-Gop

প্রিয়াংকা গোপের দুই অ্যালবাম

Share Button

মিডিয়া খবর:-

উচ্চাঙ্গসংগীত শিল্পী প্রিয়াংকা গোপ আধুনিক গান গেয়েও শ্রোতাদের মন কেড়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের এ সহকারী অধ্যাপক নতুন দুটি একক অ্যালবামের কাজ হাতে নিয়েছেন। একটি  মুজাহিদুল ইসলাম লেনিনের লেখা ও সুরে এবং ইবনে রাজনের সংগীতায়োজনে অন্যটি জি-সিরিজের উদ্যোগে গানের কথা লিখেছেন স্যামুয়েল হক, সুর করছেন ফয়সাল আহমেদ।
প্রথম অ্যালবামটির কাজ এরই মধ্যে শুরু করেছেন প্রিয়াংকা। রেকর্ডিংও চলছে গানের। এতে গান থাকবে মোট ১০টি। অন্যদিকে জি-সিরিজের গানের অ্যালবাম করার কথা চূড়ান্ত হয়েছে মাত্র। এ অ্যালবামে মোট গান থাকবে নয়টি।
প্রিয়াংকা গোপ জানান, আমি সব সময়ই আমার মনের মতো করেই গাওয়ার চেষ্টা করি। আমি মনে করি আমার শ্রোতারা বেশ নির্বাচিত। কিন্তু তার পরও যখন আমার এই ধারণার বাইরে থেকে গানের প্রশংসা শুনি তখন সত্যিই খুব ভালো লাগে। আমি মূলত উচ্চাঙ্গসংগীত শিল্পী। এরই মধ্য দিয়ে নিজেকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই। নতুন দুটি অ্যালবামের কাজে হাত দিয়েছি। আশা করি শ্রোতাদের ভালোলাগার মতো কিছু গান উপহার দিতে পারবো।
উল্লেখ্য, ২০১১ সালে প্রিয়াংকা গোপের প্রথম একক অ্যালবাম ‘সুরে সুরে দেখা’ এবং ২০১৪ সালে ‘রাগা ডিলাইট’ বেঙ্গল ফাউন্ডেশনের ব্যানারে বাজারে আসে। বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে নিয়মিত গানের অনুষ্ঠানে প্রিয়াংকা গোপকে দেখা যায়। তিনটি চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছেন তিনি। চলচ্চিত্র তিনটি হচ্ছে আকরাম খানের ‘ঘাসফুল’, মাসুদ পথিকের ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ ও মোরশেদুল ইসলামের ‘অনিল বাগচীর একদিন’।
 

 

Check Also

Samina-Monir

দুলাভাই জিন্দাবাদ ছবির গানে সামিনা চৌধুরী-মনির খান

মিডিয়া খবর:- গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ ছবির জন্য দীর্ঘদিন …

Abul-Hayat-Rifa

মিউজিক ভিডিওর মডেল আবুল হায়াত

মিডিয়া খবর:- মিউজিক ভিডিওর মডেল হলেন আবুল হায়াত। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares