Home » নিউজ » বিজয়ের মাসের প্রথম দিন ব্যান্ড ফেস্ট ডে

বিজয়ের মাসের প্রথম দিন ব্যান্ড ফেস্ট ডে

Share Button

মিডিয়া খবর:-

শুদ্ধ ব্যান্ড সংগীতের চর্চার লক্ষ্য নিয়ে চ্যানেল আইয়ের আয়োজনে গতকাল অনুষ্ঠিত হলো দিনব্যাপী ‘পার্কি বিস্কুট-চ্যানেল আই ব্যান্ড ফেস্ট-২০১৫’ পাওয়ার্ড বাই সিম্ফনি। গতকাল সকাল ১১টা ৫ মিনিটে ব্যান্ড ফেস্ট’ ১৫-এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ। এ সময় সঙ্গে ছিলেন কোয়ান্টাম করপোরেশন লিমিটেডের চেয়ারম্যান নাসির উদ্দিন, এডিসন গ্রুপের ডেপুটি ডিরেক্টর করপোরেট অ্যাফেয়ার্স মেজর (অব.) আবদুল মালেক মিয়াজী, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী তিমির নন্দি, ফকীর আলমগীর, শাহীন সামাদ, ‘বাংলাদেশ’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও ভোকাল ওমর খালেদ রুমী, আইয়ুব বাচ্চু, নিলু, টিপু, হাসান, লাবু রহমান, হায়দার হোসেন প্রমুখ। ‘ব্যান্ড ফেস্ট ডে’-এর শুভেচ্ছা জানাতে এসেছিলেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম।

উদ্বোধনী পর্বে ‘ব্যান্ড ফেস্ট’ সম্পর্কে আইয়ুব বাচ্চু জানান, একটি লাইভ অনুষ্ঠানে চ্যানেল আইয়ের কাছে আমার চাওয়া-পাওয়া সম্পর্কিত প্রশ্নের জবাবে বলেছিলাম, আপনাদের অনেক দিবস রয়েছে। সে দিবসগুলোতে আপনারা বিশেষ উৎসব করে আসছেন। ব্যান্ড সংগীতের জন্য একটি দিন নির্ধারণ করা যায় কিনা ভেবে দেখবেন। চ্যানেল আই আমার আবেদন গ্রহণ করেছে। বিজয়ের মাসের প্রথম দিন চ্যানেল আই ‘ব্যান্ড ফেস্ট ডে’ ঘোষণা করেছে। ব্যান্ড সংগীতের প্রসারে এটি আমাদের দ্বিতীয় আয়োজন। প্রতি বছর এদিনে চ্যানেল আই প্রাঙ্গণে ‘ব্যান্ড ফেস্ট ডে’ উদযাপিত হবে।

গতকালের ব্যান্ড ফেস্টে ব্যান্ডগুলো তাদের জনপ্রিয় গান পরিবেশনের পাশাপাশি গেয়েছে মুক্তিযুদ্ধের গান। গতকাল ব্যান্ড ফেস্টে অংশ নেয়- ব্যান্ড উচ্চারণ, অবসকিউর, প্রমিথিউস, আর্ক, বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস্‌, তিরন্দাজ, ব্ল্যাক, জলের গান, বাংলাদেশ, দ্য ব্রাদার হুড প্রজেক্ট, পিপিলিকা, মেট্রিক্যাল, পার্থিব এবং এলআরবি। ব্যান্ড ফেস্ট উপস্থাপনা করেন অপু মাহফুজ ও মৌসুমী বড়ুয়া। প্রযোজনা করেছেন অনন্যা রুমা। সন্ধ্যা পর্যন্ত ‘ব্যান্ড ফেস্ট’ চ্যানেল আই সরাসরি সম্প্রচার করেছে।

Check Also

e kids

তৃতীয় মাই ই- কিডস্ ক্যাম্প-২০১৭

মিডিয়া খবর:- আগামী ২১-২২ জুলাই দেশে শিশু কিশোরদের জন্য ‘মাই ই কিডস’ আয়োজন করেতে যাচ্ছে …

ডিরেক্টরস গিল্ডের গুণীজনদের সম্মাননা

মিডয়া খবর :- ডিরেক্টরস গিল্ডের যে সকল সদস্য (জীবিত ও মৃত) এযাবত স্বাধীনতা পদক, একুশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares