Home » চলচ্চিত্র » পাঁচ বছর পর ইলিয়াস কাঞ্চনের নতুন ছবি
Ilias-Kanchan

পাঁচ বছর পর ইলিয়াস কাঞ্চনের নতুন ছবি

Share Button

মিডিয়া খবর:-

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা ইলিয়াস কাঞ্চন দীর্ঘ পাঁচ বছর পর পুনরায় চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন । ইলিয়াস কাঞ্চনের নির্দেশনায়, ‘ওশান গ্রুপের প্রযোজনায় আসছে জানুয়ারি মাস থেকে  নতুন চলচ্চিত্রের শুটিং শুরু হওয়ার সম্ভাবনার কথা জানান তিনি। সোমবার রাতে ইলিয়াস কাঞ্চন ‘নিরাপদ সড়ক চাই’ সম্পর্কিত সাউথ ইস্ট এশিয়া রিজনের ১১টি দেশের একটি সম্মেলনে অংশ নিতে জাকার্তা গেছেন। সেখান থেকে দেশে ফিরে কাঞ্চন তার পরিচালনার নতুন চলচ্চিত্রের সব কিছু চূড়ান্ত করবেন। তবে তিনি নিশ্চিত করেছেন যে, আসছে বছরের জানুয়ারিতেই তার নতুন চলচ্চিত্রের শুটিং শুরু হবে এবং চলচ্চিত্রের প্রধান একটি চরিত্রে তিনি নিজেও অভিনয় করবেন।

ইলিয়াস কাঞ্চন জানান, ‘এর আগে যে দুটি চলচ্চিত্র আমি নির্মাণ করেছি তাতে যেমন সমাজের জন্য মেসেজ ছিল। আমার নতুন চলচ্চিত্রটিতেও ঠিক তেমনি মেসেজ থাকবে। ওশান গ্রুপ পাশে থেকে আমাকে সহযোগিতা করতে আগ্রহী হয়ে উঠায় আমি কাজটি সাহস নিয়ে করতে যাচ্ছি। সবার দোয়া চাই’।

ইলিয়াস কাঞ্চন প্রথম চলচ্চিত্র নির্মাণ করেন ২০০৮ সালে ‘বাবা আমার বাবা’। এরপর ২০১০ সালে তিনি নির্মাণ করেন ‘মায়ের স্বপ্ন’। আলমগীর কবিরের ‘পরিণীতা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ১৯৮৬ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তবে ২০০৬ সালে তাকে যখন চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘শাস্তি’ চলচ্চিত্রে পার্শ্বঅভিনেতা হিসেবে পুরস্কার নিতে আহ্বান করা হয়, তখন সে পুরস্কার তিনি প্রত্যাখ্যান করেন। এদিকে ৪ ডিসেম্বর মুক্তি পাবে তার অভিনীত দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘এপার ওপার’ চলচ্চিত্রটি। সেন্সরে আটকে আছে তার অভিনীত ‘বাংলার ফাটাকেষ্ট’ চলচ্চিত্রটি। এরই মধ্যে ইলিয়াস কাঞ্চন শেষ করেছেন দেবশ্রীর বিপরীতে ‘হঠাৎ দেখা’ চলচ্চিত্রের কাজ।

Check Also

pagla-kanai

মরমী কবি পাগলা কানাইয়ের জন্মজয়ন্তী

মিডিয়া খবর :- মরমী কবি পাগলা কানাইয়ের ২০৭তম জন্ম দিবস আজ।  এ উপলক্ষে কবির মাজার …

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares