Home » নিউজ » সাংবাদিক পীর হাবীবুর রহমানের পূর্বপশ্চিমবিডিডটকম
purboposhchim

সাংবাদিক পীর হাবীবুর রহমানের পূর্বপশ্চিমবিডিডটকম

Share Button

মিডিয়া খবর:-

দেশের প্রখ্যাত সাংবাদিক পীর হাবীবুর রহমান শিগগিরই পূর্বপশ্চিমবিডিডটকম নামে একটি নিউজপোর্টাল চালু করতে যাচ্ছেন। এর সঙ্গে একটি সাপ্তাহিক পত্রিকা প্রকাশ করারও চিন্তা করছেন তিনি। ইতোমধ্যে নতুন অনলাইন পোর্টালpurboposhchimbd logoটি গোছানোর কাজ শুরু করেছেন তিনি। পহেলা ডিসেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে চালু হবে এর সংবাদসেবা। 

এ উপলক্ষে কথা-কবিতা-গান শীর্ষক এক আনন্দ আড্ডার আয়োজন করেছিলো পোর্টালটি। আয়োজনের শুরুটা হয় প্রখ্যাত আবৃত্তিশিল্পী শিমুল মুস্তাফার একক আবৃত্তি দিয়ে। সুনামগঞ্জের মরমী গান করেন সেলিম চৌধুরী। 

আয়োজনে অংশ নিতে পশ্চিমবঙ্গ থেকে এসেছিলেন প্রখ্যাত কথাসাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় ও অভিনেতা ও কবি সৌমিত্র চট্টোপাধ্যায়। অনুষ্ঠান আলো করতে আরো ছিলেন অভিনেতা হাসান ইমাম, নৃত্যশিল্পী লায়লা হাসানসহ অন্যান্য গণমাধ্যমের কর্তাব্যক্তিরা।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ছিলেন প্রধান অতিথি। তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ছাড়াও এ আয়োজনে নবযাত্রা শুরু করা গণমাধ্যমটির প্রতি প্রত্যাশা জানিয়ে ও আশির্বাদ রেখে বক্তব্য দেন ব্যারিস্টার রফিক উল আলম, সমকাল সম্পাদক গোলাম সারোয়ার।

পীর হাবীবুর রহমান জানান, ‘আমি আগামী মাসের মাঝামাঝি সময়ে অনলাইনটির কার্যক্রম শুরু করব। ডোমেইন নেওয়া হয়েছে। অফিস গুছিয়েই যাত্রা শুরু হবে। অনলাইনটি জাতীয় ধারার হবে। তবে এখানে রাজনীতি, অপরাধ, খেলা এবং বিনোদন গুরুত্ব পাবে।’

তিনি আরো জানান, ‘আমার সংবাদ মাধ্যমে শুধু দুই বাংলার নয়, সারাবিশ্বের বাংলা ভাষার মানুষরা লিখতে পারবেন।’

পীর হাবীবুর রহমান গত ফেব্রুয়ারি মাসের মাঝামাঝিতে মানবকণ্ঠের উপদেষ্টা সম্পাদক হিসেবে যোগ দেন দৈনিক মানবকণ্ঠে। গত মঙ্গলবার এই পদ থেকে ইস্তফা দেন তিনি। এর আগে ফেব্রুয়ারির শুরুতে তিনি ‘বাংলাদেশ প্রতিদিন’ ছাড়েন। সেখানে তিনি নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। 

Check Also

gaankobi

গানকবি ব্যান্ডের বাংলাগানের উৎসব

মিডিয়া খবর :- ‘গানকবি’ ব্যান্ডের প্রথম বছর পূর্তি উপলক্ষে হবে বাংলাগানের উৎসব’। বাংলাসংস্কৃতিকে দূরে ঠেলে …

mustafa monwar, ferdousi majumder

আজীবন সম্মাননায় মুস্তাফা মনোয়ার ও ফেরদৌসী মজুমদার

মিডিয়া খবর :- ১৯শে জানুয়ারী এসএটিভির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী। আগামী ১৯ জানুয়ারি চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে চ্যানেলটি জাকজমকের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares