Home » নিউজ » একুশে টিভিতে ফিরলেন মঞ্জুরুল আহসান বুলবুল

একুশে টিভিতে ফিরলেন মঞ্জুরুল আহসান বুলবুল

Share Button

মিডিয়া খবর:-

যেখান থেকে শুরু করেছিলেন সেখানেই ফিরে এলেন সিনিয়র সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল। এটিএন বাংলা ছেড়ে একুশে টিভিতে সিইও (প্রধান নির্বাহী কর্মকর্তা) হিসেবে যোগ দিলেন তিনি। রবিবার আনুষ্ঠানিকভাবে তিনি তার পুরনো এ কর্মস্থলে ফিরে এসেছেন। একুশে টিভি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

টিভি মিডিয়ায় মঞ্জুরুল আহসান বুলবুলের যাত্রা শুরু একুশে টেলিভিশনের মাধ্যমে। একুশে বন্ধ হবার পর আব্দুস সালাম চ্যানেলটির দায়িত্ব নিলে আবার তার হাতে আসে এর বার্তা বিভাগ পরিচালনার ভার। বন্ধ একুশে টেলিভিশনে বেশ কয়েকমাস কাটাবার পর তিনি বেশকিছু কর্মীসহ ২০০৩ সালের ডিসেম্বরে যোগ দেন এটিএন বাংলায়। এরপর দীর্ঘ সময় সেখানে থাকার পর যোগ দেন বৈশাখী টেলিভিশনে। তার নেতৃত্বে নতুনভাবে যাত্রা শুরু চ্যানেলটি। পরিবর্তন আসে লোগোতেও।

কিন্তু চলতি বছরে বৈশাখী কর্তৃপক্ষের সঙ্গে নানা বিষয়ে তার দ্বন্দ্ব সৃষ্টি হয়। এই দ্বন্দ্বের প্রেক্ষিতে কিছুদিন আগেই তিনি এটিএন বাংলায় ফিরে আসেন। এরপর স্বল্প বিরতিতে এলেন একুশে টিভিতে।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর একুশে টেলিভিশনের মালিকানা বদল হয়েছে। আব্দুস সালমের পরিবর্তে চ্যানেলটির দায়িত্বে এসেছে এস আলম গ্রুপ। ৫ম দিনে সিইও হিসেবে যোগ দিলেন বিশিষ্ট সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল। হেড অব কারেন্ট এ্যাফেয়ারস হিসেবে যোগ দিয়েছেন একুশের সাবেক হেড অব নিউজ রাশেদ চৌধুরী। দায়িত্ব গ্রহনের পর থেকেই বিভিন্ন শ্রেনী ও পেশার মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন একুশে টেলিভিশনের চেয়ারম্যান সাইফুল আলমসহ নতুন পর্ষদ। এক সময় প্রথম স্থানে থাকলেও বিভিন্ন কারনে একুশে কিছুটা মন্থর হয়ে পড়ে উল্লেখ করে দায়িত্বপ্রাপ্তরা একুশেকে এগিয়ে নেয়ার দৃঢ় প্রত্যয়ও ব্যক্ত করেন।

 

Check Also

চলচ্চিত্র পরিবার ও চলচ্চিত্র প্রদর্শক সমিতির মিলনমেলা

মিডিয়া খবর :- যৌথ প্রযোজনার নিয়ম না মেনে নির্মিত ‘নবাব’ ও ‘বস ২’ ছবি দুটির …

mayurponkhi

ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটির মেম্বারশীপ সার্টিফিকেট প্রদান

মিডিয়া খবর:- সম্প্রতি ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটির সদস্যদের মাঝে মেম্বারশীপ সার্টিফিকেট প্রদান করা হল। গ্রীন ইউনিভার্সিটির ফিল্ম …

Shares