Home » চলচ্চিত্র » বছরের শেষ চলচ্চিত্র নাদের চৌধুরীর লালচর
lalchar

বছরের শেষ চলচ্চিত্র নাদের চৌধুরীর লালচর

Share Button

মিডিয়া খবর:-

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় আগামী ২৫শে ডিসেম্বর দেশজুড়ে মুক্তি পাচ্ছে সরকারি অনুদানের ২০১৫ সালের শেষ চলচ্চিত্র ‘লালচর’। ইমদাদুল হক মিলনের ‘নদী উপাখ্যান’ উপন্যাস অবলম্বনে এ চলচ্চিত্র পরিচালনা করেছেন নাট্যাভিনেতা ও নির্মাতা নাদের চৌধুরী।
লালচর সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন নাদের চৌধুরী। আর প্রথম চলচ্চিত্রকে বড় ধরনের একটি চ্যালেঞ্জ হিসেবে মন্তব্য করে নাদের চৌধুরী বলেন, ‘লালচর’ চলচ্চিত্র আমার ভেতর চ্যালেঞ্জ করার দৃঢ়প্রত্যয় আর আত্মবিশ্বাস জাগিয়েছে। শুধু দর্শকের পূর্ণমাত্রার তৃপ্তি দিতেই ‘লালচর’ বানিয়েছি। কারণ, আমি মনে করি, দর্শকই চলচ্চিত্রের মূল উৎস। যে চলচ্চিত্র দর্শকই দেখলো না, সেই চলচ্চিত্র অস্কার পেলেই কী আর ঘরভর্তি পুরস্কার পেলেই কী। আমার প্রবল আত্মবিশ্বাস ‘লালচর’ সব ধরনের দর্শক দেখবে, হাসবে, কাঁদবে এবং  ভালোবাসবে।
চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও সেরা নাচিয়ে প্রতিযোগিতার চ্যাম্পিয়ন মোহনা মোস্তফা মীম। এ ছাড়া আরও কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মাসুম আজিজ, কাজী শিলা, নাদের চৌধুরী, ঝুনা চৌধুরী, সাবিহা জামান, শহীদুজ্জামান সেলিম, রফিকুল্লাহ সেলিমসহ মঞ্চের কয়েকজন তরুণশিল্পী। চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন ফরিদ আহমেদ।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares