Home » তথ্য প্রযুক্তি » এসএমএস নিউজ সার্ভিস নিয়ে এল বাংলানিউজটোয়েন্টিফোর.কম
banglanews-gp

এসএমএস নিউজ সার্ভিস নিয়ে এল বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Share Button

মিডিয়া খবর :-

মোবাইল ফোনে এসএমএস নিউজ সার্ভিস নিয়ে এবার নতুন আঙ্গিকে যাত্রা শুরু করলো দেশের সবচেয়ে বড় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন।Banglanews-GP-1

এই উদ্যোগের আওতায় মাত্র ১ টাকায় সারা দিনের গুরুত্বপূর্ণ সব সংবাদ গ্রামীণফোনের গ্রাহকদের কাছে পৌঁছে দেবে বাংলানিউজটোয়েন্টিফোর.কম। এ জন্য ডায়াল করতে হবে *৩২১*৩*১#। এছাড়াও থাকবে মর্নিং নিউজ, মিড-ডে নিউজ, বিজনেস নিউজ ও ইভনিং নিউজ।

এ লক্ষ্যে সম্পাদিত চুক্তির মধ্য দিয়ে বাংলানিউজ এখন থেকে গ্রামীণফোনের ব্র্যান্ডেড নিউজ পার্টনার।  বুধবার থেকে সংবাদ সেবা দিতে শুরু করেছে বাংলানিউজ ও গ্রামীণফোন।

এর আগে গত ২২ নভেম্বর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জিপি হাউজে বাংলানিউজ ও গ্রামীণফোনের মধ্যে এ সংক্রান্ত চুক্তি সই করেন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন ও গ্রামীণফোনের চিফ প্রকিউরমেন্ট অফিসার আসিফ মোহাম্মদ তৌহিদ।

চুক্তি স্বাক্ষরের পর আলমগীর হোসেন বলেন, প্রতিনিয়ত নতুন নতুন সংবাদ তৈরি হচ্ছে, বাংলানিউজ পাঠকের কাছে সেই সংবাদ দ্রুততার সঙ্গে পৌঁছে দেওয়ার চেষ্টা করছে। গ্রামীণ ফোনের সঙ্গে এই নতুন যাত্রা সেই প্রচেষ্টাকেই বেগবান করবে।
এক সঙ্গে লাখ লাখ মানুষের কাছে একটি সংবাদ পৌঁছানোর সবচেয়ে দ্রুত ও সহজ পথ হিসেবে এসএমএস পদ্ধতির কথা উল্লেখ করে আলমগীর হোসেন বলেন, এ কারণেই বাংলানিউজ ও গ্রামীণফোন একসঙ্গে মানুষকে সংবাদ পৌঁছানোর এই উদ্যোগ নিয়েছে।

দেশের সবচেয়ে দ্রুত অগ্রসরমান অনলাইন নিউজপোর্টাল হিসেবে বাংলানিউজের প্রশংসা করে আসিফ মোহাম্মদ তৌহিদ বলেন, কোন ঘটনা ঘটনার পর তা সংগ্রহ করা ও দ্রুত মানুষের কাছে পৌঁছে দেওয়ার যে চ্যালেঞ্জ তা বাংলানিউজ সফলতার সঙ্গে সম্পন্ন করছে। আমরা আশা করি গ্রামীণ ফোনের কোটি কোটি গ্রাহক এখন আরও দ্রুত আরও বেশি আপডেটেড থাকতে পারবে।

এই সার্ভিসের অন্যতম দিকটি হচ্ছে এটি সস্তা। মাত্র ১ টাকার বিনিময়ে দিনের সব খবর গ্রাহককে হাতের মুঠোয় পৌঁছে দেওয়া সম্ভব হবে, এটাই আনন্দের, বলেন আসিফ তৌহিদ।

বাংলানিউজের হেড অব নিউজ মাহমুদ মেনন, হেড অব মার্কেটিং সিরাজুল ইসলামসহ কয়েকজন সংবাদকর্মী এবং গ্রামীণফোনের জেনারেল ম্যানেজার সোর্সিং জাহেদ বিন আহসান, হেড অব ভ্যাস শরীফ শিবলী সাদিক, ভ্যাস স্পেশালিস্ট মো. মাহমুদুল হক, সোর্সিং লিড স্পেশালিস্ট জাহাঙ্গীর আলমসহ কয়েকজন কর্মকর্তা চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

Check Also

prescription

পড়ার উপযোগী প্রেসক্রিপশন লেখার নির্দেশ হাইকোর্টের

মিডিয়া খবর:- হাইকোর্ট চিকিৎসকদের প্রেসক্রিপশন পড়ার উপযোগী করে লেখার নির্দেশ দিয়েছেন। এ বিষয়ে আগামী ৩০ …

pitha-660x330

শীতের পিঠা ছাড়া শীত যেন পূর্ণতা পায় না

মিডিয়া খবরঃ-      : সাজেদুর রহমান:- হলুদ পাতা চিঠি লেখে হাড়গিলাদের বাড়ি, আমার পাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares