Home » টিভি চ্যানেল » একুশেটিভির দায়িত্ব নিল এস আলম গ্রুপ
s-alam

একুশেটিভির দায়িত্ব নিল এস আলম গ্রুপ

Share Button

মিডিয়া খবর :-

একুশে টিভিকে জনপ্রিয়তার শীর্ষে নেবার অঙ্গীকার নিয়ে নতুর পরিচালনা পরিষদ হল। একুশে টিভি লিমিটেত পরিচালনা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিলেন দেশের নামী গ্রুপ অব কোম্পানী এস আলম গ্রুপের চেয়ারম্যান  মো: সাইফুল আলম, ব্যাবস্থাপনা পরিচালক হিসেবে ড. আবদুস সোবহান গোলাপ, ভাইস চেয়ারম্যান হিসেব আবদুস সামাদ লাভু, সমাজ কল্যাণ পরিচালক হিসেবে ফারজানা পারভীন ও মাকেটিং সম্বয়কারী হিসেবে মোহাম্মদ মোর্শেদ দায়িত্ব নিলেন। এ বিষয়ে একুশে টিভির টিকারে সবার নাম সহ তথ্য প্রচার করতে দেখা যাচ্ছে আজ।

বেশ কিছুদিন ধরে কর্মীদের মধ্যে যে চাপা গুঞ্জন চলছিল এখন তা সত্যে পরিনত হল। দেরীতে বেতন পাওয়া নিয়ে একটা অস্থিরতা কর্মীদের মধ্যে বিরাজমান, এখন তার সঙ্গে যোগ হল নতুন মালিক এর পরিকল্পনা নিয়ে জল্পনা কল্পনা। ছাটাই আতংক সহ বেতন না পাওয়ার অনিশ্চয়তায় ভুগছে এখন কর্মীগন।

উল্লেখ্য জনৈক কানিজ ফাতেমার মামলায়  বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের (ইটিভি) চেয়ারম্যান আবদুস সালামের জেল হাজতে আছেন। এর আগে ৬ জানুয়ারি আবদুস সালামকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করে ডিবি পুলিশ। এ সময় তার জামিনের আবেদন করেন তার আইনজীবী অ্যাডভোকেট কাজী নজীবউল্যাহ হিরু। শুনানির জন্য প্রয়োজনীয় কেস ডকেট না থাকায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহের নিগার সূচনা রিমান্ড ও জামিন শুনানির জন্য দিন ধার্য করে আসামি আব্দুস সালামকে কারাগারে পাঠিয়ে দেন। মধ্যরাতে ইটিভি কার্যালয়ের নিচ থেকে সালামকে আটক করে গোয়েন্দা পুলিশ। এরপর তাকে পর্নোগ্রাফি আইনের মামলায় গ্রেফতার  দেখানো হয়।

গত বছরের ২৬ নভেম্বর রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মামলাটি (নম্বর ১৪) দায়ের করেন কানিজ ফাতেমা নামের এক মহিলা। মামলায় ৪ জনকে আসামি করা হলেও আবদুস সালামের নাম ছিল না। মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামিরা মামলার বাদিনীর অজ্ঞাতে তার স্থির ও ভিডিওচিত্র গোপন ক্যামেরায় ধারণ করে অন্য মহিলার অশ্লীল ছবির সঙ্গে বাদিনীর মুখমণ্ডল সংযুক্ত করে ছবিগুলো ইন্টারনেট, ওয়েবসাইট, মোবাইল ফোন, ফেসবুক ও বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসে ছড়িয়ে দেয়। আবদুস সালামের বিরুদ্ধে এ কাজে সহায়তার অভিযোগ আনা হয়।

   

Check Also

ittadi-chandpur

ইত্যাদি দিনাজপুরে

মিডিয়া খবর:- এবার দিনাজপুরে ধারণ হচ্ছে বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। দিনাজপুরের কুঠিবাড়ী বিজিবির …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares