Home » নিউজ » শিল্পকলা একাডেমির গণসঙ্গীত উৎসব

শিল্পকলা একাডেমির গণসঙ্গীত উৎসব

Share Button

মিডিয়া খবর :-

বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে উৎযাপিত হল মুকুন্দ দাস, সুখেন্দু চক্রবর্তী, শেখ লুৎফর রহমান, অজিত রায়, সলিল চৌধুরী ও হেমাঙ্গ বিশ্বাস স্মরণে গণসঙ্গীত উৎসব।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে আজ ২৪ নভেম্বর ২০১৫ মঙ্গলবার সন্ধ্যা ৬.০০টায় একাডেমির জাতীয় সঙ্গীত ও নৃত্যকলা কেন্দ্র ganosangeet utsabমিলনায়তনে মুকুন্দ দাস, সুখেন্দু চক্রবর্তী, শেখ লুৎফর রহমান, অজিত রায়, সলিল চৌধুরী ও হেমাঙ্গ বিশ্বাস স্মরণে গণসঙ্গীত উৎসবের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা জনাব এইচ টি ইমাম। বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী এর সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গীতিকার অধ্যাপক মতলুব আলী ও বিশিষ্ট গণসংগীতশিল্পী জনাব ফকির আলমগীর। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন একাডেমির সঙ্গীত, নৃত্য ও আবৃত্তি বিভাগের পরিচালক জনাব সোহরাব উদ্দীন।
আলোচনা শেষে অনুষ্ঠানে সমবেত সঙ্গীত পরিবেশন করে ঢাকা সাংস্কৃতিক দল, উদীচী শিল্পী গোষ্ঠী ও ঋষিজ শিল্পী গোষ্ঠী, একক সঙ্গীত পরিবেশন করে শিল্পী ফকির আলমগীর, শিমুল ইউসুফ, বুলবুল মহলানবীশ ও ইয়াসমীন আলী এবং অনিক বোস এর পরিচালনায় সমবেত নৃত্য পরিবেশন করে নৃত্য সংগঠন স্পন্দন।

Check Also

নননপুরের মেলায় একজন কমলাসুন্দরী ও একটি বাঘ আসে

মিডিয়া খবরঃ          – সাজেদুর রহমানঃ- হাত ঘড়ির কাটা বলছে ২৮ এপ্রিল …

মাসুম আজিজ সুস্থ হয়ে উঠছেন

মিডিয়া খবরঃ-             -ঃ সাজেদুর রহমানঃ- সুস্থ হয়ে উঠছেন অভিনেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares