Home » টিভি নাটক » মীর সাব্বির ও ঈশানার ভ্রমর
eshana

মীর সাব্বির ও ঈশানার ভ্রমর

Share Button

মিডিয়া খবর:-

আজম খানের রচনায়, প্রাচ্য পলাশের পরিচালনায় সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে দৃশ্যায়িত হল একক নাটক ‘ভ্রমর’। এ নাটকে চরিত্রের প্রয়োজনে পতিতা হতে হয়েছে ঈশানাকে। আর ঈশানাকে পতিতালয় থেকে উদ্ধারকারী যুবকের চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির।

ঘরে বাবা অসুস্থ। ছোট ভাইয়ের পড়ার খরচ। সব দায়িত্বই ঈশানার ওপর। কি করবেন? চাকরির সন্ধানে অবিরাম ছুটে চলা ঈশানার। এমন অবস্থায় পড়লেন দালালের খপ্পরে। একপর্যায়ে তাকে বেছে নিতে হয়েছে পতিতার জীবন। তবে সেটা মোটেও স্বস্তির ছিল না ঈশানার কাছে। মুক্তির পথ খুঁজছিলেন তিনি। এমন সময় এক যুবক এসে তার পাশে দাঁড়ান। তাকে উদ্ধার করেন পতিতাপল্লী থেকে। স্বাভাবিক জীবনে ফিরে আসে ঈশানা।

অভিনয় প্রসঙ্গে ঈশানা জানান, এটি আমাদেরই সমাজে চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনার পরিপ্রেক্ষিতে নির্মাণ করা হয়েছে। একটা মেয়ে কতটা অসহায় হলে এমন একটি জীবন বেছে নিতে পারে সেসব চিত্রই ফুটে উঠবে নাটকে। তবে এখানে শেখার বিষয়ও রয়েছে। যতই ভোগান্তিতে পড়ুক না কেন, ঝোঁকের বশে ভুল সিদ্ধান্ত নেয়া উচিত নয় তেমনই বার্তা নাটকটি থেকে পাবেন দর্শক। আশা করছি ভালো লাগবে সবার।

খণ্ড নাটকে অভিনয়ের পাশাপাশি একাধিক ধারাবাহিক নিয়ে ব্যস্ত আছেন ঈশানা। বর্তমানে তার অভিনীত বেশ কিছু নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। এগুলো হলো এটিএন বাংলার ‘দাগ’, চ্যানেল আইয়ের ‘ফেরারী’, বাংলাভিশনের ‘সহযাত্রী’ ও আরটিভির ‘নোয়াশাল’সহ আরও কয়েকটি। এছাড়া সৈয়দ শাকিলের পরিচালনায় ‘সম্রাট’ ও আলভী আহমেদের ‘শূন্য থেকে শুরু’ নামের দুটি ধারাবাহিক প্রচারের অপেক্ষায় রয়েছে বলে জানান ঈশানা।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares