Home » অনুষ্ঠান » রিয়েলিটি শো এফএলপি এর তৃতীয় সীজন
flp

রিয়েলিটি শো এফএলপি এর তৃতীয় সীজন

Share Button

মিডিয়া খবর:-

শুরু হল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বাংলাদেশের প্রথম এবং একমাত্র রিয়েলিটি শো এফএলপি বা  ফিউচার লির্ডাস প্রোগ্রাম এর তৃতীয় সীজন । দেশের বিভিন্ন সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন এমন শিক্ষার্থীরা এই শোতে অংশ নিচ্ছেন। চ্যানেল আইয়ের উদ্যোগে এফএলপি প্রচারিত হবে ডিসেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে।

মোট প্রায় ১০০০ জন অংশগহণকারী থেকে লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত পর্বে অংশগ্রহণের জন্য বাছাই করা হয়েছে ৫০ জন প্রতিযোগী। তাদের নিয়েই শুরু হল চূড়ান্ত পর্বের প্রতিযোগিতা।

এই শোতে বিচারকরা প্রতিযোগীদের মেধা, সমস্যা সমাধানের দক্ষতা,  সৃজনশীলতা সহ বিভিন্ন নেতৃত্বদানের ক্ষমতা যাচাইয়ের জন্য তাদের সামনে দলভিত্তিক টাস্ক সমাধা করতে দেন। এই টাস্কগুলোর মাধ্যমে বিচারকরা যাচাই করার পাশাপাশি প্রতিযোগীদেও জ্ঞান ও সচেতনতা বিকাশে সহায়তা করে থাকেন।

এই প্রতিযোগিতার সেরা ১০ এর জন্য থাকছে যুক্তরাজ্য, ইতালি সহ ইউরোপের সেরা কয়েকটি বিশ্ববিদ্যালয়ে বৃত্তিসহ স্নাতকোত্তর পর্যায়ে শিক্ষালাভের সুযোগ ।

বরাবরের মতোই অনুষ্ঠানে শীর্ষ বিচারক হিসেবে আছেন ইনসেপ্টা ফারমাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক আব্দুৃল মুক্তাদির ও সহযোগী বিচারক হিসেবে আছেন প্যাসিফিক টেলিকমিউনিকেশনস লি. এর  তাসলিম আহমেদ। এছাড়াও বিভিন্ন পর্বে দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী, উদ্যোক্তা, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা বিচারকের দায়িত্ব পালন করবেন।

 

Check Also

housethat

গ্রামীণফোন হাউসদ্যাট

মিডিয়া খবর:- গ্রামীণফোন আয়োজন করেছে ক্রিকেট নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘গ্রামীণফোন হাউসদ্যাট’। পরিচালনা করছেন শাহরিয়ার শাকিল। …

porimoni

গলাকাটা পোস্টারে পরীমনি ক্ষিপ্ত

মিডিয়া খবর :- গলাকাটা পোস্টার নিয়ে সমালোচনার মুখে পড়লেন শাকিব খান ও পরীমনি অভিনীত ‘ধূমকেতু’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares