Home » তথ্য প্রযুক্তি » গ্রামীণফোনের ওয়াইফাই ইন্টারনেট সংযোগ
gp

গ্রামীণফোনের ওয়াইফাই ইন্টারনেট সংযোগ

Share Button

মিডিয়া খবর:-

গ্রামীণফোন দেশজুড়ে গ্রাহকদের জন্য বিনামূল্যে ওয়াইফাই ইন্টারনেট সংযোগ চালু করবে। এ বছরের মধ্যে প্রাথমিকভাবে দেশের গুরুত্বপূর্ণ ৩০টি স্থানে ওয়াইফাই নেটওয়ার্ক স্থাপন করা হবে। আজ একটি সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানিয়েছে, পরীক্ষামূলক প্রকল্প হিসেবে প্রথম তিন মাস গ্রামীণফোন গ্রাহকরা বিনাখরচে এ ওয়াইফাই সেবা গ্রহণ করতে পারবেন। বাংলাদেশে ‘সবার জন্য ইন্টারনেট’ নিশ্চিত করা গ্রামীণফোনের অন্যতম প্রয়াস।

সারা দেশজুড়েই গ্রামীণফোনের শক্তিশালী নেটওয়ার্ক বিস্তৃত রয়েছে এবং প্রতিষ্ঠানটি অত্যন্ত দ্রুতগতিতে দেশজুড়ে থ্রিজি সেবা ছড়িয়ে দিচ্ছে। এই শক্তিশালী নেটওয়ার্কের ভিত্তিতেই বিভিন্ন আকর্ষনীয় ইন্টারনেট অফার দেয়া হচ্ছে। গ্রামীণফোন গ্রাহকরা ওয়াইফাই হটস্পট জোনে গেলে তাদের মোবাইলের ওয়াইফাই চালু করলে “জিপি ওয়াইফাই” নামে একটি এসএসআইডি দেখতে পাবেন। ‘জিপি ওয়াইফাই’ এ যুক্ত হবার পর তার গ্রামীণফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে এবং এই পর্যায়ে তারা একটি এসএমএস পাবেন যা তাকে ওয়াইফাই ব্যবহার করতে দেবে।

দেশের অন্যতম বৃহৎ আইএসপি আমরা নেটওয়ার্ক এই উদ্যোগে গ্রামীণফোনকে কারিগরী সহায়তা দেবে। এই উদ্যোগের ফলে গ্রামীণফোনের “সবার জন্য ইন্টারনেট” পৌছে দেয়ার প্রয়াস আরেক ধাপ এগিয়ে যাবে বলে গ্রামীণফোন বিশ্বাস করে।

Check Also

tamim, khaled

সিজেএফবি‘র সভাপতি তামিম হাসান, সাধারণ সম্পাদক খালেদ আহমেদ

মিডিয়া খবর :- দেশের  জাতীয় দৈনিক, পাক্ষিক, ইলেক্ট্রনিক মিডিয়া এবং অনলাইন নিউজ পোর্টালের বিনোদন সম্পাদকদের …

kuakata

কুয়াকাটায় মেগা বিচ কার্নিভ্যাল

মিডিয়া খবর :- সাগরকন্যা কুয়াকাটায় শুরু হচ্ছে ‘কুয়াকাটা মেগা বিচ কার্নিভ্যাল ২০১৭’। আর এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares