Home » মোবাইল ফোন » ৬৯১ কোটি টাকা আত্মসাতের মামলায় গ্রামীণফোন
gp

৬৯১ কোটি টাকা আত্মসাতের মামলায় গ্রামীণফোন

Share Button

মিডিয়া খবর :-

কর্মচারীদের প্রফিট ফান্ডের ৬৯১ কোটি টাকা আত্মসাতের অভিযোগ এনে গ্রামীণফোনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।  গত রবিবার সকালে ঢাকা মহানগর হাকিম ইউসুফ হোসেনের আদালতে গ্রামীণফোনের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের পাঁচ কর্মচারী এ মামলাটি করেন গ্রামীণফোন লিমিটেডের পরিবহন শ্রমিক মেহেদী হাসান, মাসদি হাসান, ডেটা অ্যান্ট্রি অপারেটর মো. সোহাগ, অফিস সহকারী আফজাল হোসেন ও অপটিক্যাল ফাইভার অপারেটর নিজাম উদ্দিন।

মামলাটি আবেদনের পরিপ্রেক্ষিতে পাঁচ বাদীর পক্ষে গ্রামীণফোন লিমিটেডের পরিবহন শ্রমিক মেহেদী হাসান বিচারকের কাছে ফৌজদারি কার্যবিধির ২০০ ধারা মোতাবেক জবানবন্দি দেন। বিচারক জবানবন্দি গ্রহণ করে আগামী ধার্য তারিখের মধ্যে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মামলায় বাদীপক্ষের আইনজীবী মাহমুদুল হাসান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় আসামি করা হয়েছে গ্রামীণফোন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও), গ্রামীণফোন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, ট্রাস্টি বোর্ডের সদস্য কাজী শাহেদ আহম্মেদ, মাইনুর রহমান ভুঁইয়া, মাইনুল কাদের ও আহম্মেদ মনজুর দোলা।

মামলার বরাত দিয়ে আইনজীবী জানান, আসামিরা গ্রামীণফোন ওয়ার্কার্স প্রফিট ফান্ড অ্যান্ড ওয়েলফেয়ার ফান্ডের এক হাজার ৩০০ কর্মচারীর ৬৯১ কোটি টাকা দুর্নীতির মাধ্যমে আত্মসাৎ করেছেন। পাওনা টাকার জন্য মামলার বাদীরা আবেদন করলে আসামিরা বিভিন্নভাবে বাদীদের অপমান ও অপদস্ত করতেন।

Check Also

cell

সিম আর কথা বলার খরচ বাড়ছে

মিডিয়া খবর:- মোবাইলের সিম ব্যবহার করে কথা বলাসহ অন্যান্য সেবার ওপর সম্পূরক শুল্ক ৩ শতাংশ …

airtel

এয়ারটেলের কার্যালয় ঘেরাও, ভাংচুর – নিবন্ধন সত্ত্বেও সিম বন্ধ

মিডিয়া খবর :- বায়োমেট্রিক পদ্ধতিতে রেজিস্ট্রেশনের পরেও সিম বন্ধ হওয়ার অভিযোগে এয়ারটেলের ধানমন্ডি কার্যালয় ঘেরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares