Home » মঞ্চ » নাট্যকর্মী সংগ্রহে ভিশন থিয়েটারের নাট্য কর্মশালা

নাট্যকর্মী সংগ্রহে ভিশন থিয়েটারের নাট্য কর্মশালা

Share Button

মিডিয়া খবর:-

নতুন নাট্যকর্মী সংগ্রহের জন্য নাট্যকর্মশালার আয়োজন করছে ভিশন থিয়েটার। আবেদনপত্র বিতরণ শুরু করেছে দলটি। আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র সংগ্রহ করে পূর্ণ বায়োডাটাসহ ১৮ নভেম্বর এর মধ্যে জমা দিতে হবে।

মনোনীতদের নিয়ে মাসব্যাপী মঞ্চ নাটকে নৃত্য, দেশী ও বিদেশী নাটকের ইতিহাস, উচ্চারণ ও বাচন, মঞ্চ ব্যবস্থাপনা, তাৎক্ষণিক উদ্ভাবন, স্বরের ব্যয়াম, থিয়েটার গেমসসহ বিভিন্ন বিষয়ের ওপর প্রশিক্ষণ দেবে তারা।

কর্মশালাটির প্রশিক্ষক হিসেবে থাকবেন মামুনুর রশীদ, অধ্যাপক শফি আহমেদ, ড. ভাস্বর বন্দ্যোপাধ্যায়, শর্মিলা বন্দ্যোপাধ্যায়, ঝুনা চৌধুরী, গোলাম সারোয়ার, মীর বরকত, আজাদ আবুল কালাম, আকতারুজ্জামান, শেখ ফিরোজ আহমেদ, শেখ শাফায়েতুর রহমান ও গোলাম শাহারিয়ার সিক্ত।

কর্মশালা শেষে নতুন মঞ্চ ও পথনাটকে কাজ করার সুযোগ থাকবে। নাচ, গান, আবৃত্তি, বাদ্যযন্ত্র ও বিভিন্ন বিষয়ে পারদর্শীদের অগ্রাধিকার দেয়া হবে। কর্মশালা প্রশিক্ষণ ফি ধার্য করা হয়েছে ৫০০ টাকা। বিস্তারিত জানতে ০১৮১৯২৫১২৫৪ নম্বরে ফোন করা যাবে।

৫০ টাকার বিনিময়ে বেইলী রোডের থিয়েটার কর্ণার ও বাংলাদেশ শিল্পকলা একাডেমী চত্বরের হেঁশেল থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে এবং ১৮ নভেম্বর সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টার মধ্যে ঢাকা বধির হাইস্কুল, ৬২, বিজয় নগর (পানির ট্যাংকির কাছে) ঢাকা ভিশন থিয়েটার এর মহড়া কক্ষে উপস্থিত হতে হবে।

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে কাল থেকে নাট্যোৎসব

মিডিয়া খবর:- ঢাকা বিশ্ববিদ্যালয় নাট্য সংসদের উদ্যোগে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে দু’দিন ব্যাপী নাট্যোৎসব …

রিজওয়ান

শিল্পকলায় রিজওয়ান উৎসব

মিডিয়া খবর :- সামজিক-সাংস্কৃতিক ক্ষেত্রে মূলধারার চর্চা ও গবেষণা সংগঠন ‘মনন সমাজ সংস্কৃতি’র নাট্যবিভাগ ‘নাটবাঙলা’র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares