Home » অনুষ্ঠান » এটিএন বাংলায় সেরা রন্ধনশিল্পী-২০১৫
sera-randhan

এটিএন বাংলায় সেরা রন্ধনশিল্পী-২০১৫

Share Button

মিডিয়া খবর:-

এটিএন বাংলা এবং দি বাংলাদেশ মনিটরের যৌথ আয়োজনে আবারও শুরু হয়েছে রন্ধনশিল্পী প্রতিযোগিতা ‘সেরা রন্ধনশিল্পী ২০১৫’। দেশের সুপ্ত রন্ধনশিল্পী প্রতিভা অন্বেষণের লক্ষ্যে এ আয়োজন। এবারের প্রতিযোগিতায় সারা দেশ থেকে প্রায় দুই হাজার প্রতিযোগী অংশগ্রহণের জন্য আবেদন পাঠান। সেখান থেকে বাছাই করে প্রতি বিভাগ থেকে ৭ জন করে মোট ৪৯ জন প্রতিযোগীকে টিভি রিয়েলিটি শোতে অংশগ্রহণের জন্য নির্বাচন করা হয়।

এ ৪৯ জনের জন্য গত ১২ই সেপ্টেম্বর দিনব্যাপী গ্রুমিং সেশনের আয়োজন করা হয়। এরপর শুরু হয় মূল প্রতিযোগিতা। মূল প্রতিযোগিতায় প্রতিটি বিভাগের প্রতিযোগীরা তাদের নির্বাচিত নিজস্ব রেসিপি অনুসারে রন্ধনশৈলী প্রদর্শন করবেন। বিভাগীয় চ্যাম্পিয়ন ও রানার আপ পরবর্তী পর্যায়ে অংশগ্রহণের সুযোগ পাবেন।

এরপর সাত বিভাগের সেরা ১৪ জনকে নিয়ে শুরু হবে পরবর্তী ধাপ। এভাবে কয়েকটি ধাপ পার হয়ে চূড়ান্ত প্রতিযোগিতায় টিকে থাকবেন ৪ জন প্রতিযোগী। এ সেরা চারকে নিয়েই হবে গ্র্যান্ড ফিনালে। প্রতিযোগিতায় সেরাদের জন্য থাকবে অর্থ, ভ্রমণসহ বিশেষ সব পুরস্কার।

আগামীকাল রাত ১০টা ৫৫ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে ‘সেরা রন্ধনশিল্পী ২০১৫’ পাওয়ার্ড বাই মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিল এবং ফ্যামিলি পাম অলিন প্রতিযোগিতার প্রথম পর্ব। এরপর সাপ্তাহিকভাবে প্রচার হবে বাকি ১৩টি পর্ব। প্রতিযোগিতার বিচারকার্য পরিচালনা করবেন বিশিষ্ট রন্ধন ও পুষ্টি বিশারদগণ। খন্দকার ইসমাইলের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন আসলাম শিকদার।

Check Also

housethat

গ্রামীণফোন হাউসদ্যাট

মিডিয়া খবর:- গ্রামীণফোন আয়োজন করেছে ক্রিকেট নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘গ্রামীণফোন হাউসদ্যাট’। পরিচালনা করছেন শাহরিয়ার শাকিল। …

porimoni

গলাকাটা পোস্টারে পরীমনি ক্ষিপ্ত

মিডিয়া খবর :- গলাকাটা পোস্টার নিয়ে সমালোচনার মুখে পড়লেন শাকিব খান ও পরীমনি অভিনীত ‘ধূমকেতু’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares