Home » ইভেন্ট » অনন্ত জলিলের ট্যালেন্ট হান্টের বিচারক বিনোদন সাংবাদিকরা
ananta jalil

অনন্ত জলিলের ট্যালেন্ট হান্টের বিচারক বিনোদন সাংবাদিকরা

Share Button

মিডিয়া খবর:-

‘দ্য স্পাই’- ছবির জন্য ট্যালেন্ট হান্ট-এর অডিশন কার্যক্রম শুরু হয়েছে গত ৬ নভেম্বর থেকে। চিত্রনায়ক অনন্ত জলিলের আপকামিং ছবি ‘দ্য স্পাই’ এর জন্য অভিনেতা অভিনেত্রী নির্বাচনের লক্ষ্যে এ ট্যালেন্ট হান্ট। ইতোমধ্যে সিলেট ও খুলনা বিভাগের অডিশন কার্যক্রম শেষ হয়েছে। ১০ ও ১১ই নভেম্বর এ কার্যক্রম অনুষ্ঠিত হবে চট্টগ্রাম বিভাগের মুসলিম হল ও বরিশাল বিভাগের বরিশাল অডিটরিয়ামে। এভাবে পর্যায়ক্রমে মোট ৭টি বিভাগীয় শহরে অডিশন হবে।

এই প্রতিযোগিতার বিভিন্ন বিভাগে বিচারক হিসেবে কাজ করছেন ছয়জন বিনোদন সাংবাদিক। তারা হলেন অনুরূপ আইচ, এমএস রানা, অভি মঈনুদ্দীন, এফআই দীপু, জাহিদ আকবর ও রুদ্র মাহফুজ। এফআই দীপু চূড়ান্ত পর্ব পর্যন্ত বিচারক হিসেবে কাজ করবেন। তাছাড়া অনুরূপ আইচ এবং জাহিদ আকবর রাজশাহী ও রংপুর বিভাগের অডিশন পর্বের বিচারক হিসেবে কাজ করছেন। এমএস রানা খুলনা ও বরিশাল বিভাগে বিচারকের দায়িত্ব পালন করছেন। রুদ্র মাহফুজ খুলনা বিভাগের বিচারক হিসেবে কাজ শেষ করেছেন। ঢাকা বিভাগের বিচারক হিসেবে কাজ করবেন অভি মঈনুদ্দীন এবং এফআই দীপু।

উল্লেখ্য, প্রতিটি বিভাগীয় শহরে অডিশনের দুই দিন আগে প্রত্যেক প্রতিযোগীকে অডিশনের ক্যালেন্ডার মোবাইল ফোনে মেসেজের মাধ্যমে জানিয়ে দেয়া হচ্ছে।

অনন্তের প্রযোজনা সংস্থা ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্ট কার্যক্রমের সঙ্গে পৃষ্ঠপোষকতায় রয়েছেন টাইটেল স্পন্সর ড্যানিশ ফুডস লিমিটেড, পাওয়ার্ড বাই রবি, কো-স্পন্সর জেলটা মোবাইল, সোহানা টিভি, ত্বক কমফোর্ট পার্টনার বেঙ্গল, পারসোনাল কেয়ার পার্টনার কিউট, গ্রুমিং পার্টনার হারবাল সল্যুশনস ও ব্রডকাস্ট পার্টনার এটিএন বাংলা।

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Shares