Home » চলচ্চিত্র » রুপালি পর্দায় ফিরছেন রেসি
resi

রুপালি পর্দায় ফিরছেন রেসি

Share Button

মিডিয়া খবর:-

রুপালি পর্দায় ফিরছেন চিত্রনায়িকা রেসি। দীর্ঘ তিন বছর পর অন্তরে প্রেমের আগুন’, ‘লাল-সবুজের সুর’ ও ‘শূন্য’ ছবি তিনটি নিয়ে রুপালি পর্দায় ফিরছেন দর্শকপ্রিয় চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। এর মধ্যে ‘অন্তরে প্রেমের আগুন’ ছবির যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। ‘লাল-সবুজের সুর’ ও ‘শূন্য’ ছবির শুটিং দ্রুত এগিয়ে চলছে।

রেসি জানান, ‘সর্বশেষ বছর তিনেক আগে আমি কাজী হায়াতের ‘মানিক রতন দুই ভাই’ ছবিতে কাজ করেছিলাম। তারপর কিছু সময়ের জন্য বিরতি নেই। তবে এ সময়ও অনেক ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু গল্প ও চরিত্র ভালো না লাগায় কাজ করিনি। তবে নতুন ছবিগুলোর প্রেক্ষাপট আমাকে মুগ্ধ করেছে।’

মুশফিকুর রহমান গুলজারের ‘লাল-সবুজের সুর’ ছবির শুটিং কিছুদিন আগে শুরু করেছেন রেসি। ইতোমধ্যে এর অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে। সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবিতে আরো অভিনয় করছেন- সুব্রত, আবু সাঈদ খান, অর্ণব, ঐশী, বাপ্পিসহ একঝাঁক শিশুশিল্পী।

বন্ধন বিশ্বাসের ‘শূন্য’ ছবিতে ওমর সানির স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রেসি। এতে দেখা যাবে, পুরান ঢাকার সম্মানিত ব্যক্তি ওমর সানি। তিনি তার স্ত্রীকে ভীষণ ভালোবাসেন। অসাধারণ গল্পের সামাজিক প্রেক্ষাপট নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে। সূত্রাপুরে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। প্রথম ধাপে ১২ দিন এ ছবিটির শুটিং চলবে। এরপর ফুলবাড়িয়ায় ও উত্তরার বিভিন্ন লোকেশনে এর শুটিং করা হবে।

রেসি অভিনীত ও সাজেদুর রহমান সাজু পরিচালিত ‘অন্তরে প্রেমের আগুন’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আমিন খান ও রুবেল। কিছুদিনের মধ্যেই ছবিটি মুক্তি পাবে।

চলচ্চিত্র প্রসঙ্গে রেসি জানান, ‘আমি এ পর্যন্ত ৩৫টি ছবিতে অভিনয় করেছি। প্রতিটি ছবিতে আমি যতটা ভালো কাজ করেছি; সেভাবে মূল্যায়ন পাইনি। এ কারণে চলচ্চিত্রের ওপর আমার এক ধরনের অভিমানও রয়েছে। তাই কিছুদিন অভিনয় জগৎ থেকে দূরে সরে ছিলাম। তবে মানসম্পন্ন গল্পের ছবি হাতে পাওয়ায় আবারো চলচ্চিত্রে নিয়মিত হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

২০০৫ সালে বুলবুল জিলানীর ‘নীল অাঁচল’ ছবির মাধ্যমে রুপালি জগতে পা রাখেন রেসি। তার অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে- ‘এক জবান’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’, ‘বাজারের কুলি’, ‘স্বামীভাগ্য’, ‘অবুঝ শিশু’, ‘এরই নাম ভালোবাসা’, ‘চেহারা’ ইত্যাদি। চলচ্চিত্রের পাশাপাশি সম্প্রতি রেসি দুটি বিজ্ঞাপনেও অংশ নিয়েছেন। আরএফএল বাকেট ও হারপোনের এ বিজ্ঞাপন দুটি নিয়ে তিনি খুবই আশাবাদী।

Check Also

pagla-kanai

মরমী কবি পাগলা কানাইয়ের জন্মজয়ন্তী

মিডিয়া খবর :- মরমী কবি পাগলা কানাইয়ের ২০৭তম জন্ম দিবস আজ।  এ উপলক্ষে কবির মাজার …

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares