Home » সঙ্গীত » দ্বৈতকন্ঠে কঁনকচাপা ও প্রতীক হাসান
kanak-protik-hasan

দ্বৈতকন্ঠে কঁনকচাপা ও প্রতীক হাসান

Share Button

মিডিয়া খবর:-

প্রয়াত সংগীতশিল্পী খালিদ হাসান মিলু ও কঁনকচাপা চলচ্চিত্রে বেশ কিছু হিট গান উপহার দিয়েছিলেন। যে প্রেম স্বর্গ থেকে এসে জীবনে অমর হয়ে রয়’, ‘সাথী তুমি আমার জীবনে’, ‘অনেক সাধনার পর’সহ  অনেক গান এখনও শ্রোতাদের মুখে মুখে ঘুরে ফেরে। এরপর মিলু পুত্র প্রতীক হাসানের সঙ্গেও কিছু গান গেয়েছেন কনকচাঁপা। শ্রোতাদের কাছে বেশ প্রশংসাও কুড়িয়েছে গানগুলো।

দীর্ঘদিন পর নতুন আরও একটি গানে কণ্ঠ দিলেন কনকচাঁপা ও প্রতীক হাসান। এটিও একটি চলচ্চিত্রের গান। শাহনেওয়াজ সানুর পরিচালনায় ‘বুকের মাঝে প্রেমের আগুন’ ছবির গানে কণ্ঠ দিচ্ছেন তারা। রাজধানীর শ্রুতি রেকর্ডিং স্টুডিওতে গানটির রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। ‘তুমি ছাড়া বলো জীবনের কি আছে দাম’ শিরোনামের গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। এ গানটির সংগীতায়োজন করেছেন ঝঙ্কার। গানটি রেকর্ডিংয়ের মধ্যে দিয়ে ছবির কাজও শুরু হলো। ‘বুকের মাঝে প্রেমের আগুন’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করবেন বাপ্পি-পরীমনি। আগামী বছর জানুয়ারিতে ছবিটির শুটিং শুরু হবে।

প্রতীকের সঙ্গে কণ্ঠ দেয়া প্রসঙ্গে কনকচাঁপা জানান, খালিদ হাসান মিলুর সঙ্গে অনেক গান করেছি আমি, যা শ্রোতারা গ্রহণও করেছেন। মৃত্যুর পর প্রতীকের মাঝে হয়তো অনেকেই মিলুর মিল খুঁজে পান। কণ্ঠের দিক দিয়েও প্রতীককে আমার বেশ ভালো লাগে। সম্প্রতি ওর সঙ্গে নতুন একটি গানে কণ্ঠ দিলাম। বেশ রেমান্টিক একটি গান এটি। আশা করছি ভালো লাগবে সবার।

প্রতীক হাসান বলেন, অনেকের মতো কনকচাঁপা আন্টি আমারও অনেক প্রিয় ও শ্রদ্ধাভাজন একজন শিল্পী। তার কাছ থেকে অনেক কিছু শিখেছিও আমি। অনেক কোঅপারেটিভ তিনি। এবার তার সঙ্গে আরও একটি গান করার সৌভাগ্য হলো আমার। এটি শ্রোতাদের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

Check Also

moner ghore prem

বেলাল ও মেরীর ‘মনের ঘরে প্রেম’

মিডিয়া খবর :- নতুন বছরে তরুণ কণ্ঠশিল্পী বেলাল খান এসেছেন তার একটি দ্বৈত গান নিয়ে। …

chowdhury jarafullah

জাহিদ হাসান-জাফরউল্লাহ শরাফতের মিউজিক ভিডিও

মিডিয়া খবর:- পহেলা জানুয়ারী ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে জাহিদ হাসান ও ধারাভাষ্যকর জাফরউল্লাহ শরাফতের মিউজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares