Home » চলচ্চিত্র » সরব হলেন ববি
boby

সরব হলেন ববি

Share Button

মিডিয়া খবর:-

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি কিছুদিন আগেও ক্যারিয়ার নিয়ে শঙ্কায় পড়ে গিয়েছিলেন। ভাগ্য সুপ্রন্ন হওয়ায় পরপর চারটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সব মিলিয়ে বর্তমানে তার হাতে ৭টি ছবি রয়েছে। এগুলো হচ্ছে ‘রক্ষা’, ‘মাল্টা’, ‘পিকনিক’, ‘ওয়ান ওয়ে’, ‘প্রেমলীলা’, ‘রং-বেরং’ ও ‘নীলিমা’। এর মধ্যে প্রথম চারটি ছবিই নির্মাণ করছেন ইফতেখার চৌধুরী। তাছাড়া শামীম আহমেদ রনি ‘প্রেমলীলা’, আদি ‘নীলিমা’ এবং ভারতীয় একজন পরিচালক ‘রং-বেরং’ ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন।

আগামী বছরের শুরুতেই মুক্তি পেতে যাচ্ছে ‘ওয়ান ওয়ে’ ছবিটি। এতে ববির নায়ক বাপ্পী চৌধুরী ও আনিসুর রহমান মিলন। চলতি বছর ববির তিনটি আলোচিত ছবি মুক্তি পেয়েছে। এগুলো হচ্ছে ইফতেখার চৌধুরীর ‘অ্যাকশন জেসমিন’, বদিউল আলম খোকনের ‘রাজা বাবু : দ্য পাওয়ার’ এবং অনন্য মামুনের ‘ব্ল্যাকমেইল’। ‘অ্যাকশন জেসমিন’-এর বিরুদ্ধে নকলের অভিযোগ ওঠায় তার থেকে অনেক পরিচালকই মুখ ফিরিয়ে নেন। তবে সব সংকট কাটিয়ে ববি আবারো চলচ্চিত্রে সরব হতে সক্ষম হয়েছেন তিনি।

নতুন ৭টি ছবির মধ্যে ববি নিজেই দুটি ছবি প্রযোজনা করছেন। ছবি দুটি হচ্ছে ‘রক্ষা’ ও ‘প্রেমলীলা’। ইতোমধ্যে ‘রক্ষা’ ছবির স্ক্রিপ্ট চূড়ান্ত হয়েছে। এর কেন্দ্রীয় চরিত্রে ববি নিজেই অভিনয় করবেন। তবে তার বিপরীতে কে থাকবেন, তা এখনো চূড়ান্ত হয়নি।

‘প্রেমলীলা’ ছবিতে ববির বিপরীতে থাকছেন শাকিব খান। জানা গেছে, এ বছরের শেষদিকে ছবিটির শুটিং শুরু হবে। আগামী ভ্যালেন্টাইন’স ডেতে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ : দ্য সার্চ’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন ববি। এরপর তার ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘রাজত্ব’, ‘হিরো : দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’ ও ‘স্বপ্নছোঁয়া’ ছবি মুক্তি পায়। এর মধ্যে ‘রাজত্ব’ ও ‘হিরো : দ্য সুপারস্টার’ ছাড়া অন্যান্য ছবিতে নিজের দক্ষতার প্রমাণ দিতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন ববি। তবে তিনি আশা করেন, নতুন ছবিগুলো মুক্তি পেলে দর্শকরা আবারো তার ছবিমুখী হবেন। কারণ, তিনি দিনরাত পরিশ্রম করে এসব ছবিতে অভিনয় করেছেন। প্রতিটি ছবিতেই অভিনয়ে বৈচিত্র্য আনার চেষ্টা করেছেন।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares