Home » টেলিভিশন চ্যানেল » জিটিভিতে বাংলাদেশ-জিম্বাবুয়ে হোম সিরিজ
gazi-tv

জিটিভিতে বাংলাদেশ-জিম্বাবুয়ে হোম সিরিজ

Share Button

মিডিয়া খবর:-

স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জিটিভি বাংলাদেশ-জিম্বাবুয়ে হোম সিরিজের সব কটি খেলা সরাসরি সম্প্রচার করবে। এ সিরিজ শুরু হচ্ছে আজ। সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে ২টি টি-২০ এবং ৩টি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। খেলাগুলো অনুষ্ঠিত হবে রাজধানীর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

খেলা প্রচার ছাড়াও বাংলাদেশ-জিম্বাবুয়ে হোম সিরিজের গুরুত্বপূর্ণ অংশের হাইলাইটসের পাশাপাশি ক্রিকেট বিষয়ক বিশেষ টক শো ‘ক্রিকেট এক্সট্রা’ এবং ‘ক্রিকেট ম্যানিয়া’ প্রচার করবে জিটিভি। সামিয়া আফরিনের উপস্থাপনায় স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করা হবে গ্রামীণফোন নিবেদিত ‘ক্রিকেট এক্সট্রা’। এ অনুষ্ঠানে প্রতিদিনের ম্যাচ নিয়ে পর্যালোচনা করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা খেলোয়াড়রা। আরো থাকবে মারিয়া নূরের উপস্থাপনায় গ্রামীণফোন নিবেদিত ‘ক্রিকেট ম্যানিয়া’ এবং শ্রাবন্যর উপস্থাপনায় ইউসিবি ব্যাংক নিবেদিত ‘ক্রিকেট হাইলাইটস’ নামে আরও দুটি অনুষ্ঠান প্রচার করবে জিটিভি।

আজ প্রথম ওয়ানডে ম্যাচের মধ্য দিয়ে রাজধানীর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে এ সিরিজ। আগামীকাল ২য় ওয়ানডে, ১১ই নভেম্বর ৩য় ওয়ানডে অনুষ্ঠিত হবে। আর ২টি টি-২০ ম্যচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৩ এবং ১৫ই নভেম্বর। উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আগামী ছয় বছরের সব খেলার সম্প্রচার স্বত্ব লাভ করেছে জিটিভি। সুতরাং বাংলাদেশ-জিম্বাবুয়ে হোম সিরিজের সব কটি খেলা সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি।

Check Also

mamun-zahid-shathi

মামুন জাহিদ ও শারমিন সাথীর সরাসরি গানের অনুষ্ঠান

মিডিয়া খবর:- আজ ঈদের ৪র্থ দিন বিকাল ৩টায় দেশ টিভির ঈদুল আযহার আয়োজনে দেখবেন, পঞ্চাশ …

kusum kusum prem

কুসুম কুসুম প্রেম এনটিভির ঈদ ধারাবাহিক

মিডিয়া খবর:- ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক কুসুম কুসুম প্রেম ঈদের জন্য নির্মিত হলো। পলাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares