Home » ইভেন্ট » স্বপ্নকলা’র সাংস্কৃতিক প্রতিযোগিতা
swapnakala

স্বপ্নকলা’র সাংস্কৃতিক প্রতিযোগিতা

Share Button

মিডিয়া খবর:-

আগামী ১৩ নভেম্বর ২০১৫ সকাল ৮টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বনানীর কড়াইলস্থ হুসাইন মুহাম্মদ এরশাদ প্রাথমিক বিদ্যালয় মাঠে পিছিয়ে পড়া শিক্ষার্থীদের নিয়ে ‘স্বপ্নকলা’র আয়োজনে চিত্রকলা, নাট্যকলা, নৃত্যকলা এবং কবিতা আবৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

গরীব, অসহায়, অবহেলিত ও পিছিয়ে পড়া শিক্ষার্থীদের মাঝে সুস্থ্য সাংস্কৃতিক বিকাশের মাধ্যমে নেশা তথা অপসাংস্কৃতির কড়ালগ্রাস থেকে মুক্তি পেতে পিছিয়ে পড়া শিক্ষার্থীদেরকে আত্মবিশ্বাসে উজ্জীবিত করে নিজস্ব লক্ষ্য অর্জনে দৃঢ় প্রতিজ্ঞা নেয়ার দৃপ্ত স্বপথে বলিয়ান হওয়ার অনুপ্রেরণা যোগাতে কাজ করে যাচ্ছে সরকারি স্বীকৃতিপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নকলা সাংস্কৃতিক ভুবন’।
‘স্বপ্নকলা সাংস্কৃতিক ভুবন’ প্রধানত কোরআন প্রজ্ঞা, চিত্রকলা, নাট্যকলা, সংগীতকলা, নৃত্যকলা, কবিতা আবৃত্তি ছাড়াও নানা শিল্পের কলাকৌশল নিয়ে নিয়মিতভাবে দীর্ঘমেয়াদী ও স্বল্পমেয়াদী প্রশিক্ষণ, কর্মশালা, পরামর্শসভা, সেমিনার, সিম্পোজিয়াম, বৈঠকসভা, সাংস্কৃতিক আড্ডা ও প্রতিযোগিতা আয়োজন করতে যাচ্ছে। প্রথমত রাজধানীতে পিছিয়ে পড়া শিক্ষার্থীদেরকে বিভিন্ন বলয়ে বিভক্ত করে বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা আয়োজন করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যোগাযোগ: রিয়াজ মাহমুদ মিঠু, প্রতিষ্ঠাতা সদস্য, ‘স্বপ্নকলা সাংস্কৃতিক ভুবন, ফোন- ০১৭১২ ১৮১২৬৯।

Check Also

tazrin gouhor

আব্বার লেখা গানের ডায়রিটা এখন আমার কাছে: তাজরিন গহর

মিডিয়া খবরঃ- ছোটবেলা থেকেই গানের সাথে ওঠাবসা। বাংলাদেশ টেলিভিশনের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় চার নেতার সামনে …

bou-boka-day

মারুফ রেহমানের নাটক বৌ বকা দেয়

মিডিয়া খবর :- মারুফ রেহমানের রচনা ও মারুফ মিঠুর পরিচালনায় একুশে টেলিভিশনে প্রচারিত হতে যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares