Home » টিভি নাটক » এশিয়ান টিভিতে দীর্ঘ ধারাবাহিক পালঙ্ক
asiab

এশিয়ান টিভিতে দীর্ঘ ধারাবাহিক পালঙ্ক

Share Button

মিডিয়া খবর :-

দীর্ঘ ধারাবাহিক ‘পালঙ্ক’ দিয়ে যাত্রা শুরু করলো এশিয়ান টিভির অঙ্গ প্রতিষ্ঠান ‘এশিয়ান ইন্টারন্যাশনাল মাল্টিমিডিয়া’ প্রোডাকশন হাউজ। এ উপলক্ষে মঙ্গলবার একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিষ্ঠানটি। এতে উপস্থিত হয়ে এশিয়ান টেলিকাস্ট লিমিটেড (এশিয়ান টিভি)-এর চেয়ারম্যান আলহাজ মো. হারুন-উর-রশিদ বলেন, এখন থেকে বড় বাজেটে নানা বৈচিত্র্যের অনুষ্ঠান, নাটক, সিনেমা, দেশে-বিদেশে ইভেন্টের কাজ করবে ‘এশিয়ান ইন্টারন্যাশনাল মাল্টিমিডিয়া’ প্রোডাকশন হাউজ। আর যাত্রার শুরুতে আমাদের প্রথম অবদান দীর্ঘ ধারাবাহিক নাটক ‘পালঙ্ক’। এছাড়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এশিয়ান টিভির ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান,
ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান, পরিচালক মো. সাজ্জাদ হোসেন রশীদ, মো. মিনার রশীদ, মাহির আলী খান রাতুল, প্রধান নির্বাহী কর্মকর্তা বেনু শর্মা, প্রধান উপদেষ্টা বার্তা মঞ্জুরুল ইসলাম, ‘পালঙ্ক’ নাটকের পরিচালক ইদ্রিস হায়দার ও অভিনেত্রী বাঁধন। বক্তব্য শেষে ‘পালঙ্ক’-এর কলাকুশলীদের নিয়ে কেক কেটে উদ্বোধন করা হয়। তারপর ধারাবাহিক এ নাটকটির একটি বিশেষ আয়োজন প্রদর্শন করা হয়।

নতুন বছরের শুরুতেই এশিয়ান টিভিতে প্রচার হবে ‘পালঙ্ক’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইদ্রিস হায়দার। এতে অভিনয় করেছেন বাঁধন, শামীমা নাজনীন, দিতি, তুষার খান, আশিক চৌধুরী, অহনা, নিলয়, আরমান পারভেজ মুরাদ, সুব্রত, আসিফ, চন্দ্র, শহিদুল আলম সাচ্চু, রাখি, লতা, জীবন, কোয়েল, কাজী উজ্জল, চম্পা, কুমকুম হাসান, ফারুখ আহমেদসহ অনেকে।

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares