Home » ইভেন্ট » প্রতিভা অন্বেষণে ফ্যান্টা টিন পপ ব্যান্ড
fanta-band

প্রতিভা অন্বেষণে ফ্যান্টা টিন পপ ব্যান্ড

Share Button

মিডিয়া খবর:-

টিনএজদের মধ্যে থেকে প্রতিভা খুঁজে বের করতে ফ্যান্টা বাংলাদেশে নিয়ে এলো “ফ্যান্টা টিন পপ ব্যান্ড”। আনন্দ ও মজা থাকুক সবার মাঝে- তারুণ্যদীপ্ত এই র্বাতা নিয়ে ভবিষ্যতের মিউজিক তারকা গড়ে তোলার উদ্দেশ্যে ফ্যান্টার এ আয়োজন। যাচাই-বাছাইয়ের দীর্ঘ পথ পার হয়ে যেসকল টিনএজরা নির্বাচিত হবে নিবিড় পরির্চযার মাধ্যমে ভবিষ্যতের মিউজিক তারকা হিসেবে গড়ে তোলা হবে তাদেরকে। আকর্ষনীয় এ রিয়েলিটি শো সরাসরি সম্প্রচার করা হবে জিটিভি-তে।

“ফ্যান্টা টিন পপ ব্যান্ড” এ অংশ নিতে ইচ্ছুক অংশগ্রহনকারীকে ৩৬৯০ নম্বরে কল করে একটি বিপ আওয়াজ শোনার পর তার নাম, বয়স এবং ঠিকানা বলে তার পছন্দের যেকোনো গান গাইতে হবে। গান শেষ হবার পর হ্যাশ (#) চাপতে হবে। অডিশন সাবমিট করতে চাইলে ১ এবং পুনরায় অডিশন দিতে ২ চাপতে হবে। এই অডিশন পর্ব থেকেই সেরা ৩০০ জনকে পরবর্তী ধাপের জন্য নির্বাচন করা হবে।

দ্বিতীয় ধাপে সেলিব্রিটি বিচারকগণ ৩০০ জন অংশগ্রহনকারীর মধ্যে থেকে সেরা ১০০জনকে খুঁজে বের করবেন। বিচারকদের মধ্যে থাকছেন- এলিটা করিম, জন এবং ফুয়াদ। গায়কী প্রতিভার পাশাপাশি আনন্দদায়ক ও মজাদার পারর্ফম্যান্সকেও যাচাই করবেন বিচারকগণ। ১০০ জনের প্রত্যেকের আলাদা অডিশন নেয়ার পর ২০ জন ট্যালেন্টেড টিনএজ সুযোগ পাবে ফাইনালে ওঠার। আর এই ২০জন থেকেই বিচারকগণ খুঁজে বের করবেন সেরা ৫ জনকে যারা হবেন দেশের প্রথম “ফ্যান্টা টিন পপ ব্যান্ড”।

নির্বাচিত এই ৫জনকে যথাযথ গ্রুমিং এবং ট্রেনিং-এর মাধ্যমে এমনভাবে গড়ে তোলা হবে যেন তারা নিজেরাই একসাথে গান গাইতে এবং কম্পোজ করতে শেখে। “ফ্যান্টা টিন পপ ব্যান্ড” ফুয়াদের কম্পোজ করা দু’টি অরিজিনাল গানসহ নিয়ে আসবে একটি মিউজিক ভিডিও। এ মিউজিক ভিডিওর মাধ্যমে “ফ্যান্টা টিন পপ ব্যান্ড” পৌঁছে যাবে দেশের প্রতিটি কোণায়।

টিনএজদের মধ্যে থেকে ট্যালেন্ট খুঁজে বের করার এ উদ্যোগ শেষ হবে একটি গালা ইভেন্টের মধ্যে দিয়ে যেখানে উপস্থিত থাকবেন গানের জগতের অনেক স্বনামধন্য ব্যক্তি। এই গালা ইভেন্টে “ফ্যান্টা টিন পপ ব্যান্ড” মিউজিক ভিডিওর গান দু’টি সবার সামনে লাইভ পারফর্ম করবে। মজাদার এ সফর নিয়ে সকলকে জানাতে সাথে থাকবে রেডিও ফুর্তি, জিটিভি এবং ডেইলি স্টার।

এ প্রসঙ্গে কোকা-কোলা বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার, শাদাব খান জানান- “আত্মবিশ্বাস মানুষকে উদ্বুদ্ধ করে দারুণ কিছু করার। আর দারুণ কিছু করার মধ্যে থাকে বিপুল আনন্দ। “ফ্যান্টা টিন পপ ব্যান্ড” শুধুমাত্র প্রতিভা খুঁজে বের করার জন্যই না বরং এই প্রতিভাকে কাজে লাগিয়ে তরুণরা যেন দারুণ কিছু করতে পারে সেটাই আমাদের লক্ষ্য।”

Check Also

bangladesh-police

অনলাইনে মিলবে পুলিশ ক্লিয়ারেন্স

মিডিয়া খবর :- চালু হল অনলাইনে পুলিশ ক্লিয়ারেন্স। অনলাইন পুলিশ ক্লিয়ারেন্স সেবাটি গত ১ জানুয়ারি সিলেটে …

পলো’ বাওয়া

পলো বাওয়া উৎসবে শতশত মানুষ

মিডিয়া খবর :- কনকনে শীত উপেক্ষা করে বার্ষিক ‘পলো’ বাওয়া উৎসবে যোগ দিলেন শত শত সৌখিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares