Home » প্রোফাইল » চিত্রনায়িকা দিতি আবারও হাসপাতালে
diti

চিত্রনায়িকা দিতি আবারও হাসপাতালে

Share Button

মিডিয়া খবর:-

মস্তিষ্কে পানিজনিত সমস্যার কারণে গত শুক্রবার আবারও হাসপাতালে ভর্তি হতে হয়েছেন চিত্রনায়িকা দিতি। রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন তিনি। পূর্বের চেয়ে অবস্থার কিছুটা অবনতি হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। ডাক্তাররা জানিয়েছেন, কেমোথেরাপির পার্শ্বপ্রতিক্রিয়ার ফলে আবারও অসুস্থ হয়ে পড়েছেন তিনি।
দিতির পারিবারিক সূত্রে জানা যায়, ভারত থেকে ফেরার পর দিন কয়েক সুস্থ ছিলেন তিনি। কিন্তু কয়েকদিন ধরে হঠাৎ করেই শারীরিক সমস্যা দেখা দেয়। এ অবস্থায় তাকে আবারও ভারতে নেয়ার পরিকল্পনা করা হয়। কিন্তু সমস্যা গুরুতর হওয়ায় দ্রুত স্কয়ার হাসপাতালে ভর্তি করতে হয়েছে। হাসপাতাল সূত্রে জানা যায়, দিতির মস্তিষ্কে পানি জমেছে। ওষুধের মাধ্যমেই তাকে সুস্থ করে তোলার চেষ্টা করছেন চিকিৎসকরা। এখানে সুস্থ না হলে তাকে আবারও ভারতে নিয়ে যাওয়া হবে বলে জানা গেছে।
প্রসঙ্গত, মস্তিস্কে টিউমার ধরা পড়লে চলতি বছরের ২৫ জুলাই দিতি চেন্নাই যান। ২৯ জুলাই মাদ্রাজ ইন্সটিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। এরপর এক মাসেরও বেশি সময় ভারতে থেকে চিকিৎসা শেষে ২০ সেপ্টেম্বর দেশে ফেরেন তিনি। 

Check Also

misha sawdagor

মিশা সওদাগর লড়বেন সভাপতি পদে

মিডিয়া খবর:- ২০১৭ সালের ফেব্রুয়ারিতে শেষ হয়ে যাবে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচিত বর্তমান কমিটির দায়িত্ব। …

কলিম শরাফী

কলিম শরাফী রবীন্দ্রসংগীতের এক অনন্য জাদুকর

মিডিয়া খবর :- কলিম শরাফী। রবীন্দ্রসংগীতের এক অনন্য জাদুকর। ছিলেন ব্যতিক্রমী বৈশিষ্ট্যসমৃদ্ধ কণ্ঠের অধিকারী। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares